Indian Prime Time
True News only ....

তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে উত্তপ্ত কসবা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ শনিবারের পর গতকাল রাতেও কসবার রাজডাঙার ইন্দুপার্কের ১০৭ নম্বর ওয়ার্ডে বোমাবাজি চলে। সঙ্গে গুলিও চলে। অভিযোগ, “শনিবার রাতেরবেলা বহিরাগত দুষ্কৃতীরা হামলা চালায়। এরপর রবিবার দুপুরবেলা প্রাক্তন কাউন্সিলর সুশান্ত বোস ও তার গোষ্ঠী বর্তমান কাউন্সিলর লিপিকা মান্নার বিরুদ্ধে থানায় অভিযোগ জানায়। এর জেরে গতকাল রাতেরবেলা হামলা চালানো হয়।” তবে এখনো লিপিকা মান্নার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা গেছে, লোকসভা নির্বাচনে তৃণমূল এই ওয়ার্ডে খারাপ ফল করেছে। আর লিপিকা মান্নার গোষ্ঠী সুশান্ত বোস এবং তার অনুগামীদের দিকে সেই দায় ঠেলছে। এরপরই অভিযোগ ওঠে, “লিপিকা মান্নার দলবল ওই এলাকায় গিয়ে দফায় দফায় হামলা চালাচ্ছে। এমনকি রাস্তার আলো নিভিয়ে বোমাবাজি করা হচ্ছে।” ঘটনাস্থল থেকে গুলির শেলও উদ্ধার হয়েছে। কসবা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে। আর থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

সুশান্ত কুমার ঘোষ জানান, “নির্বাচনের ফলাফল বেরোনোর পর থেকে এই আক্রমণ চলছে। যারা এত বছর ধরে তৃণমূল করছে তাদের উপর বেছে বেছে এই অত্যাচার করা হচ্ছে। সুশান্ত ঘোষের সাথে কোনো সম্পর্ক রাখা যাবে না। আর ১০৭ নম্বর ওয়ার্ডে ঢুকতে দেওয়া যাবে না এটাই লক্ষ্য ও উদ্দেশ্য। জেলা সভাপতি দেবাশীষ কুমারকে ঘটনা জানিয়েছি। কিন্তু এদেরকে পুলিশ কিছু বলে না। থানায় অভিযোগ জানানো হয়েছে কেন এই কারণে দুষ্কৃতী বাহিনী তাণ্ডব চালিয়েছে। দলীয় নেতৃত্ব এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমার অনুরোধ, আপনি নিজে ব্যাপারটা দেখুন, নাহলে বড়ো ঘটনা ঘটে যেতে পারে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored