Indian Prime Time
True News only ....

‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুল গান্ধীর সঙ্গী এবার যোগ দিলেন বিজেপিতে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’-র গোটা সফরেই রাহুল গান্ধীর সাথে হেঁটেছিলেন কর্ণাটকের প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক সুশ্রুত গৌড়া। কিন্তু নির্বাচনের ৪৮ ঘণ্টা আগে গতকাল সুশ্রুত গৌড়া এবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। এই আনুষ্ঠানিক পর্বে রাজ্যে বিজেপির নির্বাচনের দায়িত্বে থাকা নেতা রাধামোহন দাস ও প্রাক্তন উপমুখ্যমন্ত্রী সিএন অশ্বথ নারায়ণ উপস্থিত ছিলেন।

গতকাল সুশ্রুত গৌড়া জানান, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং দলের সর্বভারতীয় সভাপতির ভাবধারায় আমি অনুপ্রাণিত। জনগণের সেবা করাই মূল লক্ষ্য। আর এই লক্ষ্যপূরণের জন্য বিজেপিই সবচেয়ে যোগ্য দল। সমাজের জন্য কাজ করতে গিয়ে যা যা দরকার, বিজেপিতে সেই সব সুযোগ-সুবিধা রয়েছে। এই দলে সেই সমস্ত সুযোগ দেওয়া হয়।”

- Sponsored -

- Sponsored -

এরপরই কংগ্রেসকে আক্রমণ করে বলেন, “কংগ্রেস জাতপাতের ভিত্তিতে সমাজকে বিভাজনের কাজ করছে। নোংরা রাজনীতি করছে।” তবে আচমকা তাঁর এই দলবদলে রাজ্য নেতারা একেবারে স্তম্ভিত। রাজ্য কংগ্রেসের মুখপাত্র এইচএ বেঙ্কটেশ এই প্রসঙ্গে বলেছেন, “সুশ্রুত গৌড়া দলে খুব একটা সক্রিয় ছিলেন না। তাঁর দল ছেড়ে বেরিয়ে যাওয়া নির্বাচনে খুব একটা প্রভাব ফেলবে না। মাইসুরু লোকসভা কেন্দ্রে তো নয়ই।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored