Indian Prime Time
True News only ....

‘এনামুল হককে চিনি না।’, ইডিকে সাফ জানালেন দেব

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ গোরুপাচার কাণ্ডের অন্যতম সাক্ষী হিসাবে সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন) অভিনেতা তথা পশ্চিম মেদিনীপুরের ঘাটালের সাংসদ দেবকে তলব করলে নোটিশ অনুযায়ী আজ সকাল ১১টায় দেব ওরফে দীপক অধিকারী কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নিজাম প্যালেসের দপ্তরে হাজির হন। আর সেখানে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলে।আপাতত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁর বয়ান খতিয়ে দেখছে।

সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের পর বিকেলবেলা প্রায় ৪টে নাগাদ দেব নিজাম প্যালেস থেকে বেরিয়ে আসেন। কিছুটা বিধ্বস্তও লাগে। এরপর বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, ‘‘এনামুল হককে চিনি না। কোনো টাকা লেনদেন হয়নি। একজন ব্যক্তিকে চিনি কি না সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। আমার বক্তব্য জানিয়েছি। মনে হয় আর ডাকবে না।’’ দেবের সঙ্গে গোরুপাচার কাণ্ডে ঠিক কি যোগ? কেনই বা জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে? সেই বিষয় স্পষ্ট করে কিছু জানা যায়নি।

- Sponsored -

- Sponsored -

কিন্তু সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, এই মামলায় বিভিন্ন সাক্ষীকে জেরা করার সময় তাঁর নাম উঠে আসায় দেবকে তলব করা হয়েছিল। প্রসঙ্গত, এই মামলার তদন্তে রাজ্য পুলিশের বেশ কয়েক জন কর্তা ও নীচুতলার কিছু ইনস্পেক্টরকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রাজ্যের এক মন্ত্রী এবং আইনজীবীকেও তলব করা হয়েছে। এর আগে তদন্তকারীরা জানিয়েছেন, ‘‘গোরুপাচারের লভ্যাংশের বেআইনী টাকাকে বৈধ করতে কিছু প্রভাবশালীর যোগ প্রকাশ্যে এসেছে। তবে এর আগে গত মাসের শেষ সপ্তাহে সুপ্রিম কোর্ট এই মামলার মূল অভিযুক্ত এনামুল হককে জামিন দিয়েছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored