Indian Prime Time
True News only ....

বাইক না পেয়ে চরম বিপত্তি ঘটালো স্বামী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ বিয়েতে মোটরবাইক না দিতে পারায় মালদার সদর মহকুমার ইংলিশবাজার থানার অন্তর্গত কেষ্টপুর এলাকায় খোদ স্বামীর হাতে খুন হলো স্ত্রী। মৃতার নাম রুবি বিবি। বয়স ২১ বছর।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দেড় বছর আগে পুরাতন মালদা থানার অন্তর্গত বলাতুলি এলাকার বাসিন্দা রুবির পেশায় রাজমিস্ত্রী মেরাজুল শেখের সাথে বিয়ে হয়। রুবি ও মেরাজুলের ৮ মাসের একটি পুত্র সন্তানও রয়েছে। আর বিয়ের সময় মেরাজুল বাইকের দাবী করেছিলেন।

কিন্তু রুবির বাপের বাড়ির অবস্থা খারাপ থাকায় বাইক কিনে দিতে পারেননি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তাই প্রায়শই মেরাজুল রুবিকে কথা শোনানোর পাশাপাশি মারধর করতেন। আর গতকাল রাতেরবেলাও সে মদ্যপ অবস্থায় স্ত্রীকে প্রচণ্ড মারধরের পর শ্বাসরোধ করে খুন করে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

রুবির বাবা মৈবুল শেখ জানান, “বিয়ের পর থেকেই জামাই মেয়ের ওপর নানা কারণে অত্যাচার চালাচ্ছিল। প্রায় ছ’মাস আগে জামাই আবারও বাইকের দাবী জানায়। আমার পক্ষে তা দেওয়া সম্ভব নয় জানিয়ে দিয়েছিলাম। এরপর থেকে মেয়ের ওপর অত্যাচার আরো বেড়ে যেতে থাকে। আমার মেয়েকে জামাই এবং শ্বশুরবাড়ির লোকেরা মিলে খুন করেছে”।

রুবির কাকা রফিকুল ইসলাম জানিয়েছেন, “আমাদের মেয়েকে খুন করার আগে মারধর করেছে। গোটা শরীরে রক্তের দাগ দেখতে পেয়েছি। আমরা নিশ্চিত যে মারধরের পর শ্বাসরোধ করে আমাদের মেয়েকে খুন করেছে। আমরা থানায় সব অভিযোগ জানিয়ে অভিযুক্তদের শাস্তির দাবী করছি”।

পুলিশ অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে অভিযুক্তের সন্ধানের জন্য তল্লাশি শুরু করে দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored