Indian Prime Time
True News only ....

পরকীয়া সন্দেহে চলন্ত বাসে স্ত্রীর গলা কাটলেন স্বামী

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাতঃ বাস কন্ডাক্টর স্ত্রী কারোর সাথে সম্পর্কে জড়িত এই সন্দেহে চলন্ত বাসে স্ত্রীর গলা কেটে খুন করলেন গুজরাতের এক পুলিশ আধিকারিক। গুজরাতের ছোটা উদয়পুর এলাকায় একটি সরকারী বাসে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্র মারফত খবর, স্বামী অমরুত রাঠবা পুলিশের চাকরী নিয়ে সুরতে থাকতেন। আর স্ত্রী মঙ্গুবেন রাজ্যের স্টেট রোড ট্রান্সপোর্টে কর্পোরেশনের (জিএসআরটিসি) বাস কন্ডাক্টর হিসাবে কাজ করতেন।

মঙ্গুবেন বিবাহ- বহির্ভূত সম্পর্কে জড়িত রয়েছেন বলে অমরুত সন্দেহ করতেন। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই অশান্তি চলত। এমনকি ঘটনার আগেও তর্কাতর্কি হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

/

এরপর মঙ্গুবেন ভিকাপুর গ্রাম থেকে জিএসআরটিসির বাসে উঠেছিলেন। তখন অমরুতও মঙ্গুবেনের অলক্ষে ওই বাসে উঠেছিলেন। বাসে উঠে স্ত্রীকে কন্ডাক্টরের আসনে দেখে পাশে গিয়ে বসেন। তারপর বাস চলতে শুরু করলে মঙ্গুবেনের গলায় বার বার ধারালো অস্ত্রের কোপ মারতে থাকলে সে ঘটনাস্থলেই মারা যান।

যদিও খুনের পর বাস থেকে নেমে পালানোর চেষ্টা না করে মঙ্গুবেনের দেহের পাশেই বসেছিলেন। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অমরুতকে গ্রেফতার করে অভিযুক্ত অমরুতের বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা রুজু করেছেন। বাসের মধ্যে প্রকাশ্যে এমন ঘটনা ঘটায় প্রত্যক্ষদর্শীরা রীতিমতো হকচকিয়ে উঠলেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored