Indian Prime Time
True News only ....

তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষকে ঘিরে উত্তপ্ত ভাঙড়

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ আজ আইএসএফের (ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট) প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে ভাঙড় রণক্ষেত্র হয়ে উঠল। এদিন ১৪৪ ধারা উপেক্ষা করে তৃণমূল ও আইএসএফের মধ্যে ভাঙড় দুই নম্বর ব্লকের বিডিও অফিসের সামনে মেলার মাঠে সংঘর্ষ শুরু হয়ে যায়।

জানা যায়, আইএসএফ কর্মীরা মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তৃণমূল কর্মীরা বাধা দিতেই ভাঙড় দুই নম্বর ব্লকের বিজয়গঞ্জ বাজারে তৃণমূল এবং আইএসএফ কর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। গুলি ও বোমাবাজিও চলে। এই ঘটনায় দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছেন। কাশীপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করেন।

এমনকি কাঁদানে গ্যাসও ছোঁড়া হয়। এদিকে পুলিশকে লক্ষ্য করে ইট-বৃষ্টি এবং বোমাবাজির অভিযোগ ওঠে। ফলে প্রাথমিক ভাবে পুলিশ পিঠু হটলেও পরে লাঠিচার্জ করে পরিস্থিতি আয়ত্তে আনেন। এই কাণ্ডে পুলিশ মনোনয়নপত্র জমা দিতে আসা কয়েক জন আইএসএফ কর্মীকেই গ্রেফতার করেছেন।

এই পরিস্থিতির জেরে সাময়িক ভাবে ভাঙড় দুই নম্বর বিডিও অফিসে মনোনয়নপত্র জমা নেওয়া বন্ধ হয়ে যায়। অফিসের দরজায় তালা ঝুলিয়ে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড়ের দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতা শওকত মোল্লা অভিযোগ করেন, ‘‘আইএসএফ তৃণমূলের নবজোয়ার যাত্রা কর্মসূচী বাতিল করতেই সমাজবিরোধীদের একত্রিত করে পরিকল্পিত ভাবে হামলা করেছে। এজন্য ভাঙড়ের আইসএফ বিধায়ক নৌশাদ সিদ্দিকিকেই দায়ী। নৌশাদদের এর জন্য চরম মূল্য দিতে হবে।

শওকতের অভিযোগ উড়িয়ে দিয়ে নৌশাদের দাবী, ‘‘অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচিতে অশান্তি করার ইচ্ছা থাকলে আজ ভাঙড় দুই নম্বর ব্লকে মনোনয়নপত্র জমা দিতাম না। তাহলে ভাঙড় এক নম্বর ব্লকেই মনোনয়নপত্র জমা দিতাম। ই ঘটনার কথা রাজ্য নির্বাচন কমিশনেও জানানো হবে।’’

উল্লেখ্য, এদিন ভাঙর এক নম্বর ব্লক থেকে শুরু হতে চলেছে দক্ষিণ চব্বিশ পরগণায় তৃণমূলের ‘নবজোয়ার যাত্রা’ কর্মসূচী। সেই কর্মসূচীকে সামনে রেখে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিজের গড় দক্ষিণ চব্বিশ পরগণায় উপস্থিত থাকার কথা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored