Indian Prime Time
True News only ....

নিজেই নিজের ঘরে চুরি করে পুলিশের জালে 

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অমিত জানাঃ হাওড়াঃ পরিবারের লোক আটকে ভিন রাজ্যে। ঘরে একা ছেলে। আরো লাক্সারি ভাবে জীবন যাপন করার জন্য দূর সম্পর্কের এক আত্মীয়কে সঙ্গে নিয়ে নিজের বাড়িতে চুরির ফাঁদ। চুরি করতে সক্ষম হলেও কিন্তু শেষ রক্ষা হল না। শেষমেশ হাওড়া সিটি পুলিশের জালে দুই অভিযুক্ত ধরা পড়ল। হাওড়ার গোলাবাড়ির নন্দীবাগানের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে গোটা এলাকায়।

দূর সম্পর্কের আত্মীয়কে সঙ্গে নিয়ে ছেলে নিজেই নিজের ঘরের মূল্যবান জিনিসপত্র চুরি করার অভিযোগ উঠল হাওড়ায়। মা-বাবা ঘরে না থাকার সুযোগ নিয়ে নিজেদের ঘরের ছেলের এই কান্ডে হতবাক সকলে। অভিযুক্তদের নাম রূষভ আগরওয়াল (ছেলে) ও তার বন্ধু বা দূর সম্পর্কের আত্মীয় অঙ্কিত আগরওয়াল।

- Sponsored -

- Sponsored -

বুধবার সাংবাদিকদের সামনে হাওড়া সিটি পুলিশের এক আধিকারিক জানান, “গত ২০ ফেব্রুয়ারী এক ভদ্রলোক হাওড়ার গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, সে তার পরিবার নিয়ে ওড়িশার রাউরকেল্লায় গিয়েছিলেন। করোনার পরিস্থিতির জন্য তারা আসতে পারেননি। বাড়িতে তাদের ছেলে রূষভ আগরওয়াল একাই ছিলেন। ওই ভদ্রলোক পুলিশের কাছে আরো জানান, তারা ঘরে আসার পর দেখেন আলমারির ভিতর মূল্যবান জিনিসপত্র নেই”।

হাওড়া সিটি পুলিশের ওই আধিকারিক এও বলেছেন, “এই ঘটনা শোনার পর আমরা ওনার ছেলেকেই সন্দেহ করি। তারপর তাকে জিজ্ঞাসাবাদ করার পর আমরা অঙ্কিত আগরওয়ালের নাম পাই। এরপর তার কথা শুনে আমরা এই মূল্যবান সোনা-রুপোর অলঙ্কার সহ মূল্যবান জিনিসপত্র উদ্ধার করি। আর এই সোনা-রুপোর অলঙ্কারগুলির ওজন মোট একশো গ্রাম। যার বাজার মূল্য প্রায় ছ’লক্ষ টাকা। আরো বিলাসবহুল ভাবে জীবন যাপন করার প্রয়াসে তারা দুজনে মিলে এই কাজ করেছে”।

এই ঘটনার তিনদিনের মধ্যে চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের ঘটনা হাওড়া সিটি পুলিশের আরো একটা সাফল্যের উদাহরণ ফুটে উঠলো বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored