Indian Prime Time
True News only ....

সমুদ্র সৈকত থেকে উদ্ধার বিশালাকৃতি মৃত সামুদ্রিক প্রাণী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ সাতসকালে তিমি জাতীয় বিশাল আকৃতির সামুদ্রিক প্রাণী উদ্ধারকে কেন্দ্র করে দক্ষিণ চব্বিশ পরগণার বকখালির হরিপুরে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়। তিমি প্রজাতির প্রাণীর চাউর হতেই এলাকাবাসী থেকে পর্যটক প্রত্যেকেই কালিস্তান নদীর চরে ভিড় জমান।

স্থানীয় সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, বনদপ্তরের বেশ কয়েকজন কর্মী হরিপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় কাজ করার সময় আচমকা দেখতে পান যে, নদীর স্রোতে বিশাল আকৃতির একটি মৃত প্রাণী ভেসে এসেছে। বিষয়টি জানাজানি হতেই নদীর চরে কৌতূহলীদের ভিড় উপচে পড়ে।

- Sponsored -

- Sponsored -

এ বিষয়ে বকখালির ফরেস্ট রেঞ্জার অশোক নস্কর বলেন, “একটা তিমি জাতীয় মৃত সামুদ্রিক প্রাণী উদ্ধার করা হয়েছে। দুর্গন্ধ হওয়াতে বেশ কয়েকদিন আগেই প্রাণীটির মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। প্রাণীটি ১৮ ফুট লম্বা। ওজন প্রায় এক কুইন্ট্যাল। ইতিমধ্যেই বনদপ্তরের আধিকারিকরা প্রাণীটিকে উদ্ধার করছে। কিন্তু প্রাণীটি কিভাবে এলো তা খতিয়ে দেখা হচ্ছে”। 

প্রসঙ্গত উল্লেখ্য যে, আগস্টের শুরুতেই বিশালাকৃতির এক তিমির নিথর দেহ বকখালি থেকে উদ্ধার করা হয়েছিল। পর্যটকরা সৈকতে ঘুরতে ঘুরতে তা চোখে পড়া মাত্রই তীব্র চাঞ্চল্য ছড়ায়। তবে বনদপ্তরের আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে দৈর্ঘ্যে প্রায় ১৭ ফুট ও প্রস্থে সাড়ে ৯ ফুট এবং দেড় টন ওজনের তিমিটি উদ্ধার করে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored