Indian Prime Time
True News only ....

তৃণমূল নেতার সংঘর্ষে উত্তপ্ত গঙ্গারামপুর

- Sponsored -

- Sponsored -

অমিত মহন্তঃ দক্ষিণ দিনাজপুরঃ দুই তৃণমূল নেতার সংঘর্ষে উত্তপ্ত দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর শহরের বড়বাজার এলাকা। পুলিশ এই ঘটনায় একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। আর এই ঘটনায় জড়িত দু’জন পুরুষ এবং দু’জন মহিলাকে গ্রেপ্তার করেছে। এর পাশাপাশি এই ঘটনায় আহত হয়েছেন দু’জন পুলিশ কর্মী ও দু’জন সিভিক ভলেন্টিয়ার।

ঘটনার পরে বিশাল পুলিশবাহিনী এবং র‍্যাফ এলাকায় মোতায়েন করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে প্রথমে গঙ্গারামপুর শহরের বড়বাজার এলাকার বাসিন্দা তথা তৃণমূল নেতা বাবু চৌধুরী ও নিরঞ্জন দাসের মধ্যে বচসা বাঁধে। পরে ওম গুপ্ত নামে বড়বাজার এলাকার আরো এক তৃণমূল নেতা বচসায় জড়িয়ে পড়েন। এই ঘটনায় উভয়পক্ষের মধ্যে তুমুল বচসা বাঁধে। যার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এমন ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।তখনকার মতো পরিস্থিতি স্বাভাবিক হলেও বৃহস্পতিবার সকালে তা ভয়াবহ রূপ ধারণ করে। অভিযোগ, ওম গুপ্তার লোকজন বাবু চৌধুরীর বাড়িতে হামলা চালায়। সেইসঙ্গে গুলি চালানোরও অভিযোগ ওঠে। ঘটনার খবর পেয়ে ফের গঙ্গারামপুর থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ পৌঁছে একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

এর পাশাপাশি পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে লাঠিচার্জ করে। এই ঘটনায় পুলিশ চার জনকে গ্রেপ্তার করে। এই ঘটনায় আহত হয় দু’জন পুলিশকর্মী এবং দু’জন সিভিক ভলেন্টিয়ার। এই ঘটনার পরে বড়বাজার এলাকার মহিলারা থানা ঘেরাও করতে গেলে পুলিশ আরো দু’জন মহিলাকে গ্রেপ্তার করে।

এই ঘটনার পরে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস ঘটনাস্থল পরিদর্শন করেন। এই মুহূর্তে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। চলছে পুলিশী কড়া নজরদারি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored