Indian Prime Time
True News only ....

ক্লাস শুরু হতেই কোভিড আক্রান্ত ২৯ জন শিক্ষার্থী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ নদীয়ার কল্যাণী জওহর নবোদয় বিদ্যালয়ে করোনায় আক্রান্ত হয়েছে ২৯ জন শিক্ষার্থী। তবে আশঙ্কা করা হচ্ছে যে, আক্রান্তের সংখ্যা আরো বাড়তে পারে।   

বিদ্যালয়ে সূত্রে জানা যায়, গত ৭ ই ডিসেম্বর অভিভাবক-শিক্ষকদের একটি বৈঠক হয়। সেই বৈঠকের পর দু’জন পড়ুয়ার হালকা জ্বর ও সর্দি-কাশির উপসর্গ ধরা পড়ে। এরপর তাদের জওহরলাল নেহরু মেডিকেল কলেজে কোভিড পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্টে কোভিড পজিটিভ আসে।

এই ঘটনার পরই বিদ্যালয় কর্তৃপক্ষের তরফ থেকে স্বাস্থ্য দপ্তরকে বিষয়টি জানিয়ে বিদ্যালয় চত্বরেই আরটিপিসিআর ক্যাম্প বসানো হয়। প্রধান শিক্ষিকা মৌসুমী নাগ এই বিষয়ে জানান, “যেহেতু ওই দু’জনের সংস্পর্শে আরো অনেকেই এসেছিল তাই বাকি শিক্ষার্থী সহ বিদ্যালয়ের শিক্ষিকা এবং কর্মীদেরও করোনা পরীক্ষা করা হয়।

- Sponsored -

- Sponsored -

তাতে মোট ৩২৪ জন শিক্ষার্থীর মধ্যে প্রথম দফায় ২১৫ জনের করোনা পরীক্ষা করানো হয়। গতকাল রিপোর্ট আসার পর দেখা যায় ২৭ জন শিক্ষার্থী করোনা আক্রান্ত। এদের মধ্যে তিন জনের হালকা সর্দি-কাশির লক্ষণ ধরা পড়েছে। আর বাকিরা সবাই উপসর্গহীন”।  

এছাড়া যেসব পড়ুয়ার নমুনা নেওয়া বাকি ছিল তাদের প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট এলে বোঝা যাবে আরও কেউ করোনা আক্রান্ত কিনা”। 

পাশাপাশি বিদ্যালয় খোলা রাখার প্রসঙ্গে প্রধান শিক্ষিকা বলেন, “বিদ্যালয় খোলা থাকবে। সংশ্লিষ্ট দপ্তর ও জেলা প্রশাসনকে এই বিষয়ে রিপোর্ট পাঠানো হবে। তারপর যা নির্দেশ আসবে সেটাই পালন করা হবে”। কিন্তু একসঙ্গে এতো শিক্ষার্থী করোনা আক্রান্ত হওয়ায় অভিভাবকদের মধ্যেও আতঙ্ক ছড়িয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored