Indian Prime Time
True News only ....

এবার থেকে মা তারার দর্শন মিলবে মেদিনীপুরেও

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ পূর্ব মেদিনীপুরঃ এতদিন পর্যন্ত মা তারার দর্শন পাওয়া যেত শুধুমাত্র বীরভূমের তারাপীঠে। তবে খুব শীঘ্রই পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার মাইশোরা অঞ্চলের চকগোপাল গ্রামে তৈরি হতে চলেছে বীরভুমের তারাপীঠের আদলে তৈরি দ্বিতীয় তারাপীঠ।

এখানে ৮০ ফুট উচ্চতার কোষ্ঠী পাথরের তৈরি তারা মায়ের মূর্তি প্রতিষ্ঠিত হবে। ভক্তদের মায়ের মূর্তি দর্শন করতে হতে হলে একান্ন ধাপ পাথর বসানো সিঁড়ি ভেঙে উপরে উঠতে হবে। ছয় একর জমি জুড়ে এই মন্দির তৈরির পাশাপাশি এখানে বামাক্ষ্যাপা আশ্রম সহ বড় শ্মশান তৈরি হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

আগামী ১২ ই জানুয়ারী এই মূর্তি প্রতিষ্ঠিত হবে। ফলে জোরকদমে এগোচ্ছে মন্দির নির্মানের কাজ। কয়েক কোটি টাকা খরচ করে স্থানীয় স্বর্ণকারদের উদ্যোগে তাদের ব্যক্তিগত খরচে এই মন্দির তৈরি হচ্ছে।

এই মন্দিরের পুরোহিত জানিয়েছেন, তারাপীঠের পূজার্চনায় যে নিয়মনীতি মেনে চলা হয় এখানেও সেই একই নিয়মনীতি পালন করা হবে। এমনকি মা তারা সেখানে যা যা ভোগ গ্রহণ করেন ঠিক একই ভোগ এখানের মাও পাবেন। দ্বিতীয় তারাপীঠ মন্দির তৈরির খবর শুনে খুব খুশী পাঁশকুড়াবাসী সহ সমগ্র মেদিনীপুর। এখন কেবল শুধুই অপেক্ষা আসন্ন শুভ দিনের জন্য।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored