Indian Prime Time
True News only ....

গ্রেফতার হলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ পাকিস্তানঃ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করা হলো। আজ সকালবেলা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানকে পাক আধাসেনা রেঞ্জার্স বাহিনী জমি কেলেঙ্কারি সংক্রান্ত একটি মামলায় ইসলামাবাদ হাইকোর্টের সামনে থেকে হেফাজতে নিয়েছে।

তাঁকে রেঞ্জার্স বাহিনীর জওয়ানেরা গ্রেফতারের পর মারধর করে গাড়িতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ ওঠে। ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সহ-সভাপতি ফাওয়াদ চৌধুরি বলেন, ‘‘জোর করে ইমরানকে তুলে নিয়ে গিয়েছে পাক রেঞ্জার্স। তাঁর আইনজীবী ফয়জল চৌধুরীও হামলার শিকার হয়েছেন।’’ তবে প্রশাসন সূত্রের খবর, গ্রেফতারি পর ইমরানকে হাই কোর্ট চত্বরের বাইরে নিয়ে গিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে রেঞ্জার্স।

- Sponsored -

- Sponsored -

আল কাদির ট্রাস্টের জমি হস্তগত করার অভিযোগ সম্প্রতি ইমরানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। সেই মামলার জামিন নিতেই মঙ্গলবার সকালে ইসলামাবাদ হাই কোর্টে গিয়েছিলেন তিনি। গ্রেফতারির সময় ইমরান সমর্থকেরা বাধা দিলে হাই কোর্ট চত্বরে তাঁদের সঙ্গে রেঞ্জার্স বাহিনীর সংঘর্ষ বাধে।

ওই মামলায় আগেই তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল নিম্ন আদালত। অভিযোগ, প্রধানমন্ত্রী থাকাকালীন ইমরান এবং তাঁর স্ত্রী মানেকার মালিকানাধীন ওই ট্রাস্ট বেআইনি ভাবে একটি বাণিজ্যিক সংস্থার থেকে প্রায় ৫৩ কোটি টাকা মূল্যের জমি নিয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored