Indian Prime Time
True News only ....

প্রয়াত হলেন রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ আজ মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প ও উদ্যানপালন দপ্তরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রমন্ত্রী তথা সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহা শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালীন বয়স হয়েছিল ৬৯ বছর।

জানা যায়, সুব্রত সাহা হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছিল। ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে। তবে বেলা ১১ টা নাগাদ প্রয়াত হন। উল্লেখ্য, ২০১১ সালে তিনি সাগরদিঘি থেকে মুর্শিদাবাদের একমাত্র তৃণমূল বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এরপর একটানা তিন বার ওই কেন্দ্র থেকে বিধায়ক হন।

এক সময়ে কংগ্রেসে ছিলেন পরে তৃণমূলে যোগ দিয়েছিলেন। সুব্রত সাহার মৃত্যুতে জেলার রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। সুব্রত সাহার প্রয়াণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও শোক প্রকাশ করে লেখেন, ‘‘রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প এবং উদ্যানপালন দপ্তরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রমন্ত্রী সুব্রত সাহার প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি।

- Sponsored -

- Sponsored -

তিনি আজ সকালবেলা বহরমপুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মুর্শিদাবাদের সাগরদিঘির তিন বারের বিধায়ক সুব্রতবাবু পূর্ত দপ্তরের রাষ্ট্রমন্ত্রীর দায়িত্বও পালন করেছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক জীবনের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত ছিলেন। 

আমার সাথে দীর্ঘদিনের ব্যক্তিগত সম্পর্ক ছিল। সামাজিক ও রাজনৈতিক অবদান স্মরণীয় হয়ে থাকবে। সুব্রত সাহার প্রয়াণে রাজনৈতিক জগতে এক শূন্যতার সৃষ্টি হয়েছে। আমি সুব্রত সাহার পরিবার-পরিজন এবং অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored