Indian Prime Time
True News only ....

কাঁকড়া খেয়ে প্রাণহানি্র ঘটনায় এবার তদন্তে নামলেন খাদ্য দপ্তরের আধিকারিকরা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ বিগত এক বছরে পূর্ব মেদিনীপুরের অন্তর্গত দিঘায় সামুদ্রিক কাঁকড়া খেয়ে মৃত্যু হয়েছে মোট চার জন পর্যটকের। এই ঘটনায় জেলা প্রশাসন উদ্বিগ্ন হয়ে পড়েছে।  

আজ খাদ্য দপ্তরের আধিকারিকরা এই বিষয়ে পুলিশকে সাথে নিয়ে দিঘার হোটেল ও রেস্তরাঁগুলিতে অভিযান চালিয়েছেন। দিঘার প্রতিটি স্টলে গিয়ে খাবারের মান পরীক্ষা করেন। ফ্রিজে রাখা সামগ্রীর গুণগত মানও পরীক্ষা করা হয়। আচমকা খাদ্য দপ্তরের এমন অভিযানে হোটেল এবং রেস্তরাঁ ব্যবসায়ীরা হকচকিয়ে যান।

- Sponsored -

- Sponsored -

রামনগর এক নম্বর ব্লকের খাদ্য নিরাপত্তা আধিকারিক মণিকা সরকার বলেন, “রাজ্য তথা দেশের বিভিন্ন প্রান্ত থেকে দিঘায় বিপুল সংখ্যক পর্যটক ভিড় জমান। তাই পর্যটকদের সুরক্ষার দিকটি খতিয়ে দেখতেই খাদ্য দপ্তর অভিযান শুরু করেছে’’।

উল্লেখ্য যে, গত ২১ শে নভেম্বর বেহালার বাসিন্দা সৌম্যদীপ শিকদার দিঘায় বেড়াতে এসে সামুদ্রিক কাঁকড়া খেয়ে প্রাণ হারিয়েছিল। এর ঠিক এক মাসের ব্যবধানে গত ২৪ শে ডিসেম্বর বীরভূমের রামপুরহাটের বাসিন্দা ঋত্বিকা ভক্ত সামুদ্রিক কাঁকড়া খেয়ে প্রাণ হারিয়েছে।

দিঘা স্টেট জেনারেল হাসপাতালের সুপার সন্দীপ বাগ এই প্রসঙ্গে জানিয়েছেন, গত এক বছরে সামুদ্রিক কাঁকড়া খেয়ে চার জন পর্যটকের মৃত্যু হয়েছে’’। কি কারণে এই মৃত্যু তা নিয়ে প্রশাসন ইতিমধ্যে বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored