Indian Prime Time
True News only ....

সফল হলো Airtel এর 5G পরিষেবার ট্রায়াল

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

 

নিজস্ব সংবাদদাতাঃ হায়দ্রাবাদঃ গ্রাহকদের মধ্যে 5G পরিষেবা পৌঁছে দিতে তৎপর হয়ে উঠেছে Vi, Jio, Airtel। কিন্তু এবার এদের মধ্যে হায়দ্রাবাদে একটি বাণিজ্যিক ভিত্তিতে টেস্টিং এর মাধ্যমে Airtel এর 5G পরিষেবা সফলতা পেল। যার ফলে প্রথম টেলিকম সংস্থা হিসেবে Airtel 5G টেকনোলজির দিকে আরো একধাপ এগিয়ে গেছে।

ইঞ্জিনিয়ারদের শুভেচ্ছা জানিয়ে তিনি জানিয়েছেন, “Airtel এর সমস্ত ইঞ্জিনিয়ারদের অক্লান্ত পরিশ্রমের কারণে আজকের দিনে সবচেয়ে আগে টেক সিটি হায়দ্রাবাদে টেকনোলজির অবিশ্বাস্য ক্ষমতা প্রদর্শন করতে পারল”।

- Sponsored -

- Sponsored -

এমনকি তিনি এও জানিয়ে দিয়েছেন যে, “Airtel এর 5G পরিষেবার মাধ্যমে ভারত সমগ্র বিশ্বে নিজের প্রভাব বিস্তার করতে পারবে। আর ভারতবর্ষকে উচ্চতার শিখরে পৌঁছে দিতে আমাদের ডিভাইস, অ্যাপ্লিকেশন, নেটওয়ার্কের নতুনত্বের জন্য একজোট হয়ে কাজ পড়বে”।

দেশের সমস্ত নেটওয়ার্ককে পিছনে ফেলে এবার 5G এর তকমা লাভ করতে চলেছে Airtel। আর Airtel এর হাত ধরে ভারতবর্ষ আত্মনির্ভর ভারতের দিকে অনেকটাই এগিয়ে যাবে।

এই প্রসঙ্গে Airtel এর MD ও CEO গোপাল ভিত্তল বলেছেন, “Airtel ভারতকে এগিয়ে নিয়ে যেতে 5G নেটওয়ার্কের সফল প্রদর্শক হিসেবে প্রমাণ দিল। আজ আমি আমাদের সকল ইঞ্জিনিয়ারদের জন্য সত্যি খুব গর্বিত”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored