Indian Prime Time
True News only ....

নাকা তল্লাশীতে উদ্ধার প্রচুর অর্থ সহ আগ্নেয়াস্ত্র

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ দক্ষিণ ২৪ পরগনায় দ্বিতীয় দফা অর্থাত্‍ ১ লা এপ্রিল থেকেই ভোট গ্রহণ শুরু হয়ে যাচ্ছে। যা চতুর্থ দফা অর্থাৎ ১০ ই এপ্রিল পর্যন্ত হবে। ফলে নির্বাচনের মুখে কোনোরকম দুষ্কৃতীর দৌরাত্ম্য ও নাশকতা মূলক কাজ-কর্ম আটকাতে জেলা জুড়ে পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে নাকা চেকিং।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত ১২ টা নাগাদ একটি সাদা রঙের গাড়ি জয়নগর থেকে কলকাতার দিকে যাচ্ছিল। পুলিশ জয়নগর থানা এলাকার মুলদিয়া মোড়ের কাছে তল্লাশীর সময় গাড়ির যাত্রীদের দেখে প্রাথমিকভাবে সন্দেহ করে। এরপর গাড়িতে তল্লাশী করতেই তাদের কাছ থেকে নগদ ৩ লক্ষ ৪০ হাজার টাকা ও ৪ কেজি ৭০০ গ্রাম রুপার গয়না উদ্ধার করে তা বাজেয়াপ্ত করে।

- Sponsored -

- Sponsored -

আর সঙ্গে সঙ্গে গাড়িটি এবং চালক সহ ৩ জন আরোহীকে আটক করে জয়নগর থানায় নিয়ে যাওয়া হয়। আটক ব্যক্তিরা হলেন ইশা আলি, ওয়াসিম মোল্লা ও শাহনওয়াজ বৈদ্য। তারা রাজারহাট থানা এলাকার বাসিন্দা। পুলিশ ওই তিন জনকে জিজ্ঞাসাবাদ করে পুরো বিষয়টি জানার চেষ্টা করছে।

নির্বাচনের আগে পুলিশের এই তত্‍পরতা নিয়ে প্রশাসনকে নানারকম প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এলাকার মানুষ জানান, “শুধু ভোটের আগে তত্‍পরতা না দেখিয়ে যদি সারা বছর পুলিশ এই কঠোর ভূমিকা নেয় তবে এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য অনেক কমে যেত”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored