Indian Prime Time
True News only ....

হিংসাত্মক উস্কানির জেরে মিঠুন ও দিলীপের নামে এফআইআর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বাংলায় নির্বাচনী প্রচারের সময়ে অভিনেতা মিঠুন চক্রবর্তী ও রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ব্যাপক হুমকি দিয়েছিলেন। একজন নিজেকে গোখরো সাপ হিসাবে তুলে ধরে বিষাক্ত ছোবল দেওয়ার কথা বলেছেন। আর অপরজন বাংলা জুড়ে শীতলকুচি করার হুমকি দিয়েছেন। যার জেরে গতকাল মিঠুন চক্রবর্তী এবং দিলীপ ঘোষের নামে উত্তর কলকাতার যুব তৃণমূলের পক্ষ থেকে মানিকতলা থানায় ভোট পরবর্তী বাংলায় হিংসার উস্কানি দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হলো।

তৃণমূলের অভিযোগ, “মিঠুন চক্রবর্তী ব্রিগেডে বিজেপির সমাবেশে তাঁর একটি জনপ্রিয় ছবির ডায়লগ তুলে বলেছেন, “মারব এখানে লাশ পড়বে শ্মশানে”। এর পাশাপাশি ভোট প্রচারে বেরিয়ে বলেছিলেন, “আমি জল ঢোঁড়াও নয় বেলে বোরাও নয় আমি জাত গোখরো এক ছোবলেই ছবি”। আর মিঠুনের এই মন্তব্যে উত্তেজনা ছড়়িয়েছে। একজন তারকা হিসাবে প্রকাশ্য মঞ্চে এই ধরনের মন্তব্য ব্যবহার করে দায়িত্বজ্ঞানহীন কাজ করেছেন”।

- Sponsored -

- Sponsored -

অপরদিকে দিলীপ ঘোষ নির্বাচনী প্রচারের ময়দানে “জায়গায় জায়গায় শীতলকুচি করে দেওয়ার হুমকি দিয়েছিলেন”। এই হুমকি গুলি করে খুন করার হুমকি”।

এই প্রসঙ্গে উত্তর কলকাতার তৃণমূল যুব সম্পাদক মৃত্যুঞ্জয় পাল জানিয়েছেন, “ভোটের ফল প্রকাশের পর থেকে বহু তৃণমূল কর্মীকে মারধর করা হচ্ছে। তাদের ঘর-বাড়ি জ্বালিয়ে দেওয়া হচ্ছে। অনেকের মৃত্যুও হয়েছে। পুরোটাই হয়েছে মিঠুন চক্রবর্তীর মতো একজন জনপ্রিয় ব্যক্তিত্বের মন্তব্যের কারণ। যখন মিঠুনের মতো একজন ব্যক্তিত্ব ওই ধরনের মন্তব্য করেন তখন অনেক বিজেপি কর্মী ওই মন্তব্যে অনুপ্রাণিত হয়ে হিংসায় জড়িয়ে পড়েছেন। মিঠুন চক্রবর্তী যে ধরনের মন্তব্য করেছেন তা পাবলিক প্লাটফর্মে দাঁড়িয়ে করা যায় না”।

“এছাড়া দিলীপ ঘোষও বাংলার মানুষকে গুলি করে খুন করার হুমকি দিয়েছেন যা কখনোই মানা যায় না”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored