Indian Prime Time
True News only ....

অবশেষে খুলে গেল জগন্নাথ মন্দিরের চারটি দ্বার

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ওড়িশাঃ নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ওড়িশার নবনির্বাচিত বিজেপি সরকার আজ জগন্নাথ মন্দিরের চারটি দরজা খুলে দিল। গতকাল মুখ্যমন্ত্রী মোহন মাঝি মন্ত্রীসভার প্রথম বৈঠকে পুরোনো এই মন্দিরের রক্ষণাবেক্ষণ ও উন্নয়নের জন্য পাঁচশো কোটি টাকার বিশেষ তহবিল তৈরীর কথাও ঘোষণা করেছে।

করোনা পরিস্থিতিতে ওড়িশার প্রাক্তন মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের নেতৃত্বাধীন বিজেডি সরকার মন্দিরের চারটি দরজা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল। তীর্থযাত্রীদের কেবল একটি গেট দিয়ে প্রবেশ করার অনুমতি ছিল। এই নিয়ে পুণ্যার্থীরা সমস্যার মুখে পড়েছিলেন। এদিন মোহন মাঝি ওড়িশার বিজেপি বিধায়কদের নিয়ে জগন্নাথ মন্দিরে আসেন। মন্দিরে মঙ্গলারতি করেন। ওই শুভক্ষণে মন্দিরে পুরীর সাংসদ সম্বিত পাত্র এবং বালেশ্বরের সাংসদ প্রতাপ চন্দ্র সারঙ্গিও উপস্থিত ছিলেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মঙ্গলারতি সেরে মুখ্যমন্ত্রী জানান, ‘‘আমরা মন্ত্রীসভার বৈঠকে জগন্নাথ মন্দিরের চারটি দরজা খোলার প্রস্তাব দিয়েছিলাম। প্রস্তাবটি পাশ হয়েছে ও আজ সকাল সাড়ে ছ’টায় আমি, বিজেপি বিধায়কেরা এবং পুরীর সাংসদ সম্বিত পাত্র মঙ্গলারতির জন্য মন্দিরে এসেছি। চারটি দরজায় খুলে দেওয়া হয়েছে। জগন্নাথ মন্দিরের উন্নয়ন এবং অন্যান্য কাজের জন্য আমরা মন্ত্রীসভায় একটি তহবিল তৈরীর সিদ্ধান্ত নিয়েছি। রাজ্য বাজেট পেশ করার সময় আমরা মন্দির পরিচালনার জন্য বিশেষ তহবিল তৈরী করব।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored