Indian Prime Time
True News only ....

নাবালিকার খোঁজে আন্দোলনে নামল পরিবার

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার জোড়াগেড়িয়া ফাঁড়ির অন্তর্গত দাঁতন দু নম্বর ব্লকের সাউরি এলাকা থেকে এক নাবালিকা গত চারদিন থেকে নিখোঁজ। নিখোঁজ নাবালিকার খোঁজে তার পরিবার প্রশাসনের দ্বারস্থ হলেও কোনও সুরাহা না মেলায় অবশেষে আন্দোলনের পথে নামলেন তারা। 

পারিবারিক সূত্রে জানা যায়, নিখোঁজ নাবালিকা সুদীপা দাসের বাড়ি ঘাটাল এলাকায়। বেলদা থানার সাউরি এলাকায় মামার বাড়িতে বেড়াতে এসেছিল।তারপর গত ২ রা জানুয়ারী থেকে সে মামাবাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। তারপর পরিবারের লোকেরা বেলদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

- Sponsored -

- Sponsored -

কিন্তু প্রায় অনেকদিন অতিক্রান্ত হলেও পুলিশ প্রশাসনের কাছ থেকে কোনো সাহায্য না পাওয়ায় তারা বেলদা থানার জোড়াগেড়িয়া পুলিশ ফাঁড়ির সামনে প্ল্যাকার্ড হাতে নিয়ে শ্লোগান তুলতে থাকে। তবে পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে তারা আন্দোলন তুলে নেন।

নিখোঁজ নাবালিকার মা সুতপা দাস জানান, “পুলিশ আমাদের সহযোগীতা করার আশ্বাস দিয়ে জানিয়েছেন শীঘ্রই দোষীদেরকে গ্রেপ্তার করা হবে।

ইতিমধ্যে পুলিশ সন্দেহবশত একটি ছেলেকে আটক করেছে। তবে শীঘ্র মেয়েকে না পাওয়া গেলে বৃহত্তর আন্দোলনে নামার হুঙ্কার দিয়েছেন এলাকার স্থানীয় মহিলারা।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored