Indian Prime Time
True News only ....

বাড়িতে চলা কারখানা থেকে উদ্ধার কোটি কোটি টাকার জাল মদ

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ আজ জলপাইগুড়ি সদর আবগারি দপ্তরের কাছে গোপন সূত্রে ভুয়ো মদের কারখানার খবর আসে। আর খবর পেতেই ময়নাগুড়ি ব্লকের রামশাই গ্রাম পঞ্চায়েতের কাজলদিঘি এলাকায় নিরঞ্জন রায় নামে এক জন ব্যক্তির বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ বিদেশী অবৈধ মদের বোতল, প্রচুর ব্যারেল সহ প্রচুর মদ তৈরীর উপকরণও উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকাময় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িতে কারখানা খুলে বিলিতি মদ তৈরী হচ্ছিল। স্পিরিটের সাথে রঙ মিশিয়ে ইচ্ছেমতো ব্র‍্যান্ডের বিলিতি মদ বা বাংলা মদ তৈরীর অবৈধ কারখানা রমরমিয়ে চলছিল। এখান থেকেই সাতটি গাড়ি বোঝাই মদ ও মদ তৈরীর সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়। আর মোট ছয় কোটি টাকার বিলিতি মদ উদ্ধার হয়েছে। এদিন দুপুরবেলা থেকে রাতেরবেলা অবধি দীর্ঘ আট ঘন্টা ধরে অভিযান চালানো হয়েছে।

- Sponsored -

- Sponsored -

আবগারি দপ্তরের জলপাইগুড়ি ডিভিশনের ডেপুটি কমিশনার সুজিত দাস জানান, “সাম্প্রতিককালে আমরা এতো বড়ো জাল মদ তৈরীর কারখানা দেখিনি। এই জাতীয় মদ স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত হানিকারক। এইসব মদ সেবনে মানুষের মৃত্যু পর্যন্ত হতে পারে। তবে অভিযুক্ত পলাতক। আমরা তার খোঁজে তল্লাশি চালাচ্ছি।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored