Indian Prime Time
True News only ....

চালকের হাতে চরম হেনস্থা এক দম্পতি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ কলকাতার বুকে আবারও অ্যাপ-ক্যাবের চালকের বিরুদ্ধে উঠলো অভিযোগ। এবার অভিযোগ দম্পতিকে মারধর করা ও তাঁদের ফোন ব্যাগ কেড়ে নেওয়ার। ইতিমধ্যেই ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ওই দম্পতি। তবে অভিযুক্ত ক্যাব চালক এখনও গ্রেফতার হয়নি।

কোভিড পরিস্থিতিতে একটা বড় অংশের মানুষের যাতায়াতের ভরসা বলতে অ্যাপ-ক্যাব। কার্যত প্রতিদিনই ক্যাবে যাতায়াত করতে হয় তাঁদের। সেই অ্যাপ-ক্যাবের চালকের বিরুদ্ধেই যদি এইভাবে হেনস্থার অভিযোগ ওঠে তাহলে আমজনতা কীভাবে এই পরিষেবার ওপর ভরসা করবে, সেই প্রশ্ন আবারও উঠে গিয়েছে।

জানা গিয়েছে, কলকাতার এক দম্পতি এদিন দুপুরে রোশন কুমার নামে এক চালকের ক্যাবে গন্তব্যে গিয়েছিলেন। অভিযোগ, গাড়ি থেকে নামার সময় মহিলার সঙ্গে অভব্য আচরণ করেন রোশন। কেড়ে নেন ফোন, ব্যাগ। বাধা দিতে গেলে আক্রমণ করা হয় মহিলার স্বামীকেও। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায়।

- Sponsored -

- Sponsored -

ইতিমধ্যেই কলকাতা পুলিশের বন্ধু অ্যাপে এই বিষয়টি জানিয়েছেন আক্রান্ত ব্যাক্তি। সেখানে তিনি এই অভিযোগও করেছেন যে গাড়ি থেকে নামার সময় তাঁদের মারধরও করে অভিযুক্ত চালক। যদিও পুলিশ এখনও পর্যন্ত অভিযুক্ত চালককে গ্রেফতার করতে সক্ষম হয়নি। হেনস্থার শিকার ওই দম্পতি অবশ্য তাঁদের অভিযোগে গাড়ির নম্বর ও চালকের নাম দিয়েই অভিযোগ দায়ের করেছেন।

কলকাতার বুকে এই ধরনের ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও অ্যাপ ক্যাবদের চালকদের বিরুদ্ধে যাত্রীদের হেনস্থা করার অভিযোগ উঠেছিল। সেই সব ঘটনায় পুলিশ কঠোর পদক্ষেপও নেয়। তারপরেও দেখা যাচ্ছে এই ধরনের ঘটনা ঘটে চলেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored