Indian Prime Time
True News only ....

এলাকায় মাওবাদী পোস্টার সহ ধাতব কৌটো উদ্ধারকে ঘিরে আতঙ্কিত গ্রামবাসী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ পুরুলিয়াঃ পুরুলিয়ার কোটশিলার বড়রোলা গ্রামে মাওবাদী নামাঙ্কিত পোস্টার ও সুতলি বাঁধা একটি ধাতব কৌটোকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পোস্টারটি মাওবাদীদের দেওয়া নয়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, স্থানীয় কিছু দুষ্কৃতী এই কাজের সাথে যুক্ত। ওই পোস্টারে সাদা কাগজে লাল কালি দিয়ে কেন্দ্রীয় সরকারকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। বম্ব ডিস্পোজাল স্কোয়াডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে কৌটোটিকে উদ্ধার করে ওই কৌটোয় যে সামান্য বিস্ফোরক ছিল তা মাঠের মধ্যে ফেলে নষ্ট করে দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

এছাড়া বাঁশের ব্যারিকেড দিয়ে জায়গাটি ঘিরে ফেলা হয়। এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করার পাশাপাশি স্থানীয় কয়েক জনকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য যে, কয়েক মাস আগেও ওই গ্রাম থেকে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার হয়েছিল।

কিন্তু এবারে পুলিশ পোস্টারের সাথে বিস্ফোরক উদ্ধারের বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছে। জেলা পুলিশের এক জন আধিকারিক জানান, “ওই গ্রাম থেকে কয়েক কিলোমিটার দূরে ঝাড়খণ্ড। সুতরাং এই ঘটনায় সেখানকার কোনো দুষ্কৃতীর যোগ রয়েছে কিনা তাও ভালো ভাবে খতিয়ে দেখা হচ্ছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored