Indian Prime Time
True News only ....

বিজেপি প্রার্থীর গাড়িতে দেখা মিলল ইভিএম মেশিন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ অসমঃ গতকাল অসমে দ্বিতীয় দফার ভোট ছিল। এরই মধ্যে অসমের পাথরকান্ডির বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু পালের গাড়িতে ইভিএম মেশিন নিয়ে যাওয়ার ঘটনাকে ঘিরে অসমে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

সূত্রের খবর অনুযায়ী জানা যায়, গতকাল রাতে অসমের বরাক উপত্যকায় AS10B0022 নম্বরের একটি বোলেরো গাড়ির ভিতরে পিছনের দিকে ইভিএম মেশিন দেখা গেছে। গাড়িটি ইন্দিরা এমভি স্কুলের ১৪৯ নম্বর বুথের ইভিএম মেশিন নিয়ে ফিরছিল। গাড়ির নম্বর প্লেটটি দেখেই বিরোধীদের দাবী যে গাড়িটি বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু পালের। এই ঘটনাটির ভিডিও শেয়ার করেছেন প্রিয়ঙ্কা গান্ধী।

Priyanka Gandhi Vadra

          @priyankagandhi
Every time there is an election videos of private vehicles caught transporting EVM’s show up. Unsurprisingly they have the following things in common: 1. The vehicles usually belong to BJP candidates or their associates……  

প্রিয়ঙ্কা গান্ধী জানান, এই ঘটনার পর দ্রুত নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপ নেওয়া উচিত। নির্বাচন কমিশন ভোটের কাজের জন্য কিভাবে বিজেপি প্রার্থীর গাড়ি ব্যবহারের অনুমতি দেয়? সেই নিয়েও প্রশ্নও তুলেছেন সোনিয়া কন্যা।

এই প্রসঙ্গে রাহুল গান্ধী টুইটারে লিখেছেন, “নির্বাচন কমিশনের গাড়ি খারাপ, বিজেপির উদ্দেশ্য খারাপ আর লোকতন্ত্রের হাল খারাপ”।’

Rahul Gandhi

          @RahulGandhi
- Sponsored -

- Sponsored -

EC की गाड़ी ख़राब, भाजपा की नीयत ख़राब, लोकतंत्र की हालत ख़राब!
অসমের কংগ্রেস নেতা গৌরব গগৈ টুইটারে মাধ্যমে জানিয়েছেন, “গণতন্ত্রের কালো দিন”।
Gaurav Gogoi
          @GauravGogoiAsm
This is the only way the BJP can win Assam: by looting EVMs. EVM capturing, like there used to be booth capturing. All under the nose of the Election Commission. Sad day for democracy.

এই ঘটনাটির পর থেকেই অসমের করিমগঞ্জে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিরোধীরা ক্ষোভে ফেটে পড়েন। উত্তেজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছায়। এমনকি শূন্যে গুলিও চালানো হয়।

ইতিমধ্যেই নির্বাচন কমিশন পুনরায় ওই বুথে নির্বাচনের নির্দেশ দিলেন। এর পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত চার জন ভোট কর্মীকেও সাসপেন্ডও করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored