Indian Prime Time
True News only ....

ভিক্ষে করেও মেলেনি করোনা যোদ্ধাদের ভ্যাক্সিন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী করোনা যোদ্ধারাই প্রথম সারির ভ্যাক্সিন প্রাপক। কিন্তু করোনা যোদ্ধা হয়েও ভ্যাক্সিন পাওয়া যায়নি। এবার জলপাইগুড়িতে এমন অভিযোগ উঠলো।

জানা গেছে, করোনাকালে জলপাইগুড়ির এক স্বেচ্ছাসেবী সংগঠনের ৪০ জন সদস্য বার বার অসহায় মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু এখনো অবধি তারাই ভ্যাক্সিন পাননি। বার বার স্বাস্থ্য দপ্তরের কাছে অনুরোধ করেও কোনো লাভ হয়নি বলে অভিযোগ উঠছে।

এদিকে বেসরকারী প্রতিষ্ঠান থেকে ভ্যাক্সিন কিনতে গেলে টাকার প্রয়োজন। এই কারণে এবার স্বেচ্ছাসেবী সংগঠনের ৪০ জন সদস্য ভিক্ষা করে ভ্যাক্সিনের টাকা জোগাড় করতে আজ জলপাইগুড়ি শহরের কদমতলা দুর্গাবাড়ি এলাকায় একেবারে হাতে ভিক্ষার পাত্র নিয়ে বসে পড়েন।

- Sponsored -

- Sponsored -

সংগঠনের সাধারণ সম্পাদক অঙ্কুর দাস বলেছেন, “এখনো আমাদের সদস্যদের অনেকেই বেকার। তাই টাকা দিয়ে ভ্যাক্সিন কেনার মতো সামর্থ্য নেই। এছাড়া জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য দপ্তরের কাছ থেকে সহায়তা চেয়েও ভ্যাক্সিন পাওয়া যায়নি। এর ফলে বাধ্য হয়েই আমরা ভিক্ষাবৃত্তিতে নেমেছি। আমরা আমাদের পরিষেবা চালু রেখে প্রতিদিন ১ ঘণ্টা করে ভ্যাক্সিনের টাকা জোগাড়ের জন্য ভিক্ষা করব”।

অবশ্য তাদের দাবী, “প্রথম দিন ঘণ্টাখানেকের মধ্যে তারা প্রায় ১৫ হাজার টাকা সংগ্রহ করেছেন”।

জলপাইগুড়ি শহর সংলঘ্ন এলাকায় তাদের নানা ধরণের সমাজ সেবামূলক কাজের মাধ্যমে তারা সমাজসেবী হিসেবেই পরিচিতি পেয়েছেন। আর এখন তাদেরকেই ভিক্ষা করতে বসতে দেখে সকলেই একেবারে হতভম্ভ হয়ে পড়েছেন। যদিও জেলা প্রশাসন সমগ্র বিষয়টির ওপর পুরোপুরি তদন্ত শুরু করেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored