Indian Prime Time
True News only ....

মহারাষ্ট্র থেকে উদ্ধার হাজার হাজার কোটি টাকার মাদক

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রঃ গত তিন দিনে পুলিশ মহারাষ্ট্র ও দিল্লি থেকে কয়েকশো কোটির টাকার মাদক উদ্ধার করেছে। যার মধ্যে শুধু মহারাষ্ট্র থেকেই ৩৭০০ কোটি টাকার মাদক বাজেয়াপ্ত হয়।

আজ মহারাষ্ট্রের সাংলির কুপওয়াড় এমআইডিসি এলাকার একটি সংস্থা থেকে ১৪০ কেজি মেফেড্রোন বাজেয়াপ্ত করা হয়। এই মেফেড্রোন মাদকই ‘মিয়াও মিয়াও’ নামে পরিচিত। গত কয়েক দিন থেকে পুণে এবং দিল্লিতে মাদকচক্র ধরার অভিযান চলছে। মঙ্গলবার পুণের এক জন লবণ ব্যবসায়ীর গুদাম থেকে একশো কোটি টাকার মেফেড্রোন বাজেয়াপ্ত হয়েছিল। ওই গুদামে লবণের ব্যবসার আড়ালে মাদক পাচারের কাজ চলত।

- Sponsored -

- Sponsored -

গতকালও পুলিশ পুণের একাধিক জায়গায় তল্লাশি অভিযানে নামে। একইসঙ্গে দিল্লি পুলিশও মাদক পাচারচক্রের হদিশ পেয়ে তল্লাশি শুরু করে। দুই জায়গায় তল্লাশি চালিয়ে ২৫০০ কোটি টাকার মিয়াও মিয়াও বাজেয়াপ্ত করা হয়। আর এর রেশ কাটতে না কাটতেই এদিন পুণে থেকে সাড়ে তিনশো কোটিরও বেশী মূল্যের মিয়াও মিয়াও বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, যে তিন জন পাচারকারী সাতশো কেজি মিয়াও মিয়াও মাদকসমেত ধরা পড়েছিলেন তাদের জেরা করে এই বিপুল পরিমাণ মাদক ও মাদকচক্রের সন্ধান পাওয়া যায়। এছাড়া ওই তিন জন পাচারকারীকে জেরা করে দিল্লির হজ খাস এলাকায় একটি গুদামের সন্ধান পাওয়া যায়। সেখান থেকে চারশো কেজি সিন্থেটিক মাদক উদ্ধার করা হয়েছে। পাশাপাশি পুণের কুরকুম্ভ থেকেও কয়েকশো কেজি মাদক উদ্ধার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored