Indian Prime Time
True News only ....

সকাল থেকেই উত্তপ্ত নদীয়ার বিভিন্ন এলাকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ পঞ্চম দফা ভোটে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তি ছড়িয়েছে নদীয়া জেলার বিভিন্ন বুথে। আর এবার প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে বুথের আশেপাশে ঘুরতে দেখা গেল এক নির্দল প্রার্থীকে। ঘটনাটি নদীয়ার চাকদহ বিধানসভা কেন্দ্রের চাকদহে ঘটেছে। অভিযুক্ত নির্দল প্রার্থীর নাম কৌশিক ভৌমিক। কৌশিক ভৌমিকের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখানোর অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারাই।

সাদা পাঞ্জাবির পকেটের ভাঁজের মধ্যে প্যাঁচানো অবস্থায় উঁকি মারছে লোহার নল। হাতে শক্ত করে ধরা বাঁট। এই অবস্থায় বুথের আশেপাশে ছুটছেন নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক।

কিন্তু কৌশিক ভৌমিক জানান, “তাকে আক্রমণ করার জন্য একদল দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরছিল। তবে তারা লোকজনকে সামনে দেখে সেটি ছুঁড়ে ফেলে পালিয়ে যায়। এরপর ওই পড়ে থাকা ওই আগ্নেয়াস্ত্রই পুলিশের কাছে নিয়ে যাচ্ছিলেন”।

কিছুক্ষণের মধ্যেই পুলিশ ওই আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করে। যদিও স্থানীয়দের অভিযোগ, কৌশিক ভৌমিককে ঘিরে ধরলে অস্ত্র ফেলে চম্পট দেওয়ার চেষ্টা করেন। ঘটনার খবর পেয়েই নির্বাচন কমিশন বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। বেশ কিছুক্ষণ পরে চাকদহ থানার পুলিশ কৌশিক ভৌমিক বাড়ি থেকে আটক করে।

এছাড়া সকাল থেকেই তালতলা দাসপাড়া চাকদা বিধানসভার ৪৪ ও ৪৫ নম্বর বুথে তৃণমূলের দুষ্কৃতীরা এলাকায় ভোটারদের ভয় দেখাচ্ছে।

- Sponsored -

- Sponsored -

 

আবার অন্যদিকে কল্যাণী বিধানসভার ৬৪ নম্বর বুথে বিজেপির বুথ সভাপতি মঙ্গল ঘরামির বাড়িতে বোমাবাজির ফলে এখনো একটি তাজা বোম পড়ে রয়েছে।

এমনকি অপরদিকে নদীয়ার শান্তিপুর বিধানসভার মৌচাক কলোনীতে বোমাবাজি চলছে। ঘটনার খবর পেয়ে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। এই ধরণের ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কিত এলাকাবাসীরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored