Indian Prime Time
True News only ....

ভারতীয় নাগরিকের মৃত্যু হলো যশোর সংশোধনাগারে

- sponsored -

- sponsored -

ব্যুরো নিউজঃ বাংলাদেশের যশোর কেন্দ্রীয় কারাগারে গতকাল ভারতীয় নাগরিক সমীর স্নান করতে গিয়ে আচমকাই মারা যান। জানা যায় তিনি ভারতের উত্তরপ্রদেশের বলরাম জেলার গাইশ্রী থানার জুনেতাপুর শ্রীনগরের ধনেন্দ্র নাথের ছেলে।

সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, ৩০ বছর বয়সী সমীর রাঙামাটি জেলার ভারত সীমান্ত দিয়ে অবৈধ ভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে। যার ফলে তাকে পুলিশ গ্রেপ্তার করে। ২০১৯ সালের ৬ ই মার্চ এই মামলায় রাঙামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে এক বছর বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন। তারপর ফেনি কারাগারে বন্দি ছিলেন। ২০২০ সালের মার্চ মাসে ফেনি কারাগার থেকে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান জানিয়েছেন, সমীরের মেয়াদ ফুরিয়ে যাওয়ায় তাকে নিজের দেশ ভারতে ফিরিয়ে নেওয়ার জন্য ভারত সরকারকে তিনবার চিঠি পাঠানো হয়। কিন্তু ভারত সরকারের পক্ষ থেকে কোনো প্রত্যুত্তর না পাওয়ায় সে কারাগারে বন্দি অবস্থায় ছিল।

চিকিৎসক এম আবদুর রশিদ জানিয়েছেন, মস্তিষ্কে রক্তজনিত কারণে তাকে হাসপাতালে নিয়ে অাসার আগেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ পরিষ্কার হবে।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored