Indian Prime Time
True News only ....

মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত ১

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অমিত মহন্তঃ দক্ষিণ দিনাজপুরঃ দ্রুতগতির শিকার এক পথচারী। রাস্তা পারাপার হতে গিয়ে দ্রুতগতিতে আসা ছোটো গাড়ির ধাক্কায় মৃত্যু হল একজন পথচারীর। শুক্রবার সন্ধ্যায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর থানা ঠেঙ্গাপাড়া এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম পরান বিশ্বাস (৪৬)। তার বাড়ি গঙ্গারামপুর ২/১ বেলবাড়ি গ্রাম পঞ্চায়েতের ঝিনাইবিল এলাকায়। তিনি পেশায় একজন গোরু ব্যবসায়ী ছিলেন।

- Sponsored -

- Sponsored -

সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, এদিন সন্ধ্যায় তিনি বাজার করে বাড়ি ফিরছিলেন। সেই সময় ঠেঙ্গাপাড়া এলাকায় ৫১২ নম্বর জাতীয় সড়ক পারাপার করতে গেলে তাকে বুনিয়াদপুর গ্রামী একটি ছোটো গাড়ি সজোরে ধাক্কা মারে। ফলে গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। বিষয়টি স্থানীয় মানুষদের নজরে আসতেই ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এদিকে চালক সুযোগ বুঝে ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে চম্পট দেয়।

এলাকার মানুষজন এই ঘটনার প্রতিবাদ জানিয়ে ও এলাকায় বাম্পারের দাবীতে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। যার জেরে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এমনকি জাতীয় সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। দীর্ঘক্ষণ পরে ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছায়।

পুলিশ এসে বিক্ষোভকারীদের সাথে কথা বলে। এরপর তাদের তৎপরতায় যানচলাচল স্বাভাবিক হয়। তারপরে গঙ্গারামপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে।

যদিও পুলিশ এখনো গাড়িটিকে আটক করতে পারেননি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored