Indian Prime Time
True News only ....

রাজারহাট গ্রামীণ এলাকায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে দৈনিক সংক্রমণ

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কলকাতাঃ নিউটাউন লাগোয়া রাজারহাট গ্রামীণ এলাকায় করোনার সংক্রমণ এক লাফে প্রায় চার গুণ বৃদ্ধি পেয়েছে। এলাকাবাসীদের পাশাপাশি প্রশাসনিক কর্তারাও সংক্রমিত। এছাড়া রেকজোয়ানি গ্রামীণ হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের অনেকেই আক্রান্ত হয়ে পড়েছেন।    

রেকজোয়ানি গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গেছে, যারা হাসপাতালে পরীক্ষা করাতে আসছেন তাদের বেশীরভাগেরই রিপোর্ট পজ়িটিভ আসছে। আর যাদের উপসর্গ রয়েছে তাদেরই কোভিড হাসপাতালে পাঠানো হচ্ছে। এছাড়া যারা উপসর্গহীন অথবা মৃদু উপসর্গযুক্ত এক সপ্তাহের জন্য তাদের হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

পাশাপাশি রাজারহাটের ভাতেন্ডা, চাঁদপুর, রাইগাছি, কলাবেড়িয়া, পাথরঘাটা, রেকজোয়ানি, কাজিয়ালপাড়া, জ্যাংড়া-হাতিয়াড়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েত, রাজারহাট-বিষ্ণুপুর এক নম্বর এবং দুই নম্বর বিস্তীর্ণ এলাকায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে।  

- Sponsored -

- Sponsored -

যেখানে অতি সম্প্রতি ওই সব এলাকায় দৈনিক আক্রান্তের সংখ্যা ৫০ জনের নীচে ছিল সেখানে এই মুহূর্তে দৈনিক আক্রান্তের সংখ্যা ২০০ জন ছাড়িয়ে গিয়েছে। করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের সময়ে রাজারহাটের এই গ্রামীণ এলাকাগুলিতে ২০ থেকে ২৫ জনের মৃত্যু হয়েছিল।  

রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর জানান, “করোনা বিধিনিষেধ মেনে চলতে পুলিশকে কড়া পদক্ষেপ গ্রহণ করতে বলা হয়েছে। তা নিয়ে প্রচারও চলছে। কিন্তু এখনই দোকান-বাজার বন্ধের কোনো পরিকল্পনা নেই”।         

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored