Indian Prime Time
True News only ....

আগামী ৯ ই মে থেকে জারি হচ্ছে কার্ফু

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ গোয়াঃ এবার গোয়ায় করোনা পরিস্থিতি লাগাম টানার জন্য আগামী ৯ ই মে থেকে ২৩ শে মে পর্যন্ত গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত রাজ্যজুড়ে কার্ফু জারির সিদ্ধান্ত নিলেন। কিন্তু কেবলমাত্র ছাড় পাওয়া যাবে ওষুধের দোকান ও রেস্তোরাঁর কিচেনে্র ক্ষেত্রে। রেস্তোরাঁর কিচেনগুলি সকাল ৭ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে।

রাজ্যের পর্যটন ব্যবসায়ীরা প্রমোদ সাওয়ান্তের কাছে আবেদন জানান, দ্রুত করোনা মোকাবিলায় কমপক্ষে টানা ২১ দিন লকডাউন জারি করার জন্য। আর বহিরাগত কোনো ব্যক্তি গোয়ায় প্রবেশ করলে সেক্ষেত্রে করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকাটা বাধ্যতামূলক করতে হবে। যদিও এই ব্যাপারে প্রশাসন এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেনি।

- Sponsored -

- Sponsored -

গোয়া সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনা মোকাবিলায় নাগরিকদের নিরাপত্তায় সরকার সক্রিয় ভূমিকা পালন করছে। এমনকি করোনা রোগীদের সরকারী হাসপাতালে বিনামূল্যে চিকিত্‍সা করা হবে। এর সাথে সাথে রাজ্য সরকার বেসরকারী হাসপাতালগুলিতে চিকিত্‍সাধীন করোনা রোগীদের খরচের ৮০% বহন করবে।

গোয়া স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা যায়, গতকাল ৩ হাজার ৮৬৯ জন মানুষ করোনা সংক্রমিত হয়েছেন। আর মৃত্যুর সংখ্যা প্রায় ২ হাজার।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored