Indian Prime Time
True News only ....

ভরা বাজারে একের পর এক চাঙর ভেঙে পড়ায় উদ্বিগ্ন ব্যবসায়ী মহল

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ উৎসবের মুখে কোচবিহারের অন্যতম ভবানীগঞ্জ বাজার জুড়ে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ছাদের চাঙর ভেঙ্গে পড়ায় ব্যবসায়ীরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। আজ সকালে বেশ কিছু দোকানের সামনে চাঙর ভেঙ্গে পড়ায় ব্যাপক উত্তেজনা তৈরী হয়।

ব্যবসায়ীদের অভিযোগ, “দীর্ঘ দিন ধরেই ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ছাদের চাঙর ভেঙ্গে পড়ার ঘটনা ঘটছে। বহু ব্যবসায়ী ক্রেতারাও আহত হয়েছেন। এই সমস্যার সমাধানের জন্য প্রশাসনের সহযোগীতা চেয়ে বহুবার আবেদনও করা হলেও কোনো লাভ হয়নি।

আর এবার যখন পূজার মুখে যখন বাজারে ক্রেতারা ভিড় জমাচ্ছেন তখন আবার ব্যাপক ভাবে চাঙর ভেঙ্গে পড়ার মতো ভয়ানক ঘটনা ঘটে চলেছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এদিন এক মাস্ক ব্যবসায়ী বলেন, “আজ সকালে আমার দোকানের সামনে ছাদের চাঙর ভেঙ্গে পড়ে। বড়ো বড়ো আকারের পাথরের চাই ছিল। অল্পের জন্য প্রানে রক্ষা পেলাম। ব্যবসায়ী সমিতি পুরসভা সকলকে জানিয়েছি। সবাই দোকান থেকে মালপত্র বের করে ফেলতে বলছে।”

রঘুনাথ দত্ত নামে আরেক ব্যবসায়ী বলেছেন, “১৭ বছর ধরে এই সমস্যা চলছে। অনেক জায়গায় আবেদন নিবেদন করা হয়েছে। তবে কাজের কাজ কিছু হচ্ছে না। আমাদের আবেদন পুরসভা প্রশাসন সকলে মিলে পদক্ষেপ গ্রহণ করুক।”

প্রসঙ্গত, ২০০৩ সালে ভবানীগঞ্জ বাজারে বিশাল অগ্নিকাণ্ডের ঘটনায় বেশীর ভাগ দোকান ভস্মীভূত হয়ে যায়। এরপর কোচবিহার পুরসভা ভবানীগঞ্জ বাজার স্টল নির্মাণ করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে বণ্টন করে। তারপর কয়েক বছর যেতে না যেতেই বাজারের দোকান গুলো থেকে চাঙর ভেঙ্গে পড়ার অভিযোগ উঠতে শুরু করে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored