Indian Prime Time
True News only ....

বিরোধী-জোটের বৈঠকে যোগ দিতে বেঙ্গালুরু গেলেন মুখ্যমন্ত্রী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বিরোধী-জোটের বৈঠকে যোগ দিতে কলকাতা বিমানবন্দর থেকে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা হলেন।

গত ২৩ শে জুন পাটনায় বিরোধী শিবিরের বৈঠকে বসেছিল। যেখানে পনেরোটি দল যোগ দিয়েছিল। আর আজ ও মঙ্গলবার বেঙ্গালুরুতে বিরোধী শিবিরের যে দ্বিতীয় বৈঠক হতে চলেছে সেখানে ছাব্বিশটি বিরোধী দল যোগ দিতে চলেছে। আগামীকাল মূল বৈঠক রয়েছে। কিন্তু এদিন প্রাথমিক আলোচনা চলবে।

এরপর রাতেরবেলা কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধী নৈশভোজের আয়োজন করেছেন। তবে তৃণমূল সূত্রে জানা গেছে, মমতা বন্দ্যোপাধ্যায় পায়ের সদ্য অস্ত্রোপচারের কারণে বেশী চলাফেরা করতে পারবেন না তাই নৈশভোজে থাকতে পারবেন না। সম্ভবত অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সাংসদ ডেরেক ও’ ব্রায়েন থাকতে পারেন।

- Sponsored -

- Sponsored -

কংগ্রেস সূত্রে খবর, কংগ্রেস নেতৃত্ব চাইছেন মুখ্যমন্ত্রী সনিয়া গান্ধীর নৈশভোজে থাকুক। এতে কংগ্রেস নেত্রীর সাথে ব্যক্তিগত সম্পর্কে কিছুটা বরফ গলতে পারে বলে ধারণা করা হচ্ছে। আর তাই কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব পঞ্চায়েত ভোটে তিন জন কংগ্রেস কর্মীর প্রাণ হারানোর বিষয় নিয়েও তেমন মুখ খুলছেন না। অধীর চৌধুরী মামলা করার বিষয়টিও এড়িয়ে গিয়েছেন।

পাশাপাশি অনেক রাজ্যেই আঞ্চলিক দলগুলির সাথে কংগ্রেসের বিরোধ থাকবে। কিন্তু তা দূরে রেখে বিজেপিকে হারাতেই কংগ্রেস এবং আঞ্চলিক দলগুলি জাতীয় স্তরে জোট বাঁধতে চাইছে। অন্যদিকে পঞ্চায়েত ভোটে কংগ্রেস কর্মীদের মৃত্যুতে কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব নীরব থাকায় বিজেপির আইটি সেলের নেতা রাহুল গান্ধীকে ‘কাপুরুষ’ বলেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored