Indian Prime Time
True News only ....

অবশেষে সুস্থ হলেন বুদ্ধদেব ভট্টাচার্য

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ আজ সকাল ১১ টা নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁকে হাসপাতালের চিকিৎসক এবং নার্সিং টিম অ্যাম্বুলেন্সে করে হোম কেয়ার ব্যবস্থায় বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে।
গতকাল রাতেই হাসপাতালের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল যে  বাইপ্যাপের সাপোর্টে তাঁকে বাড়ি পাঠানো হবে।

গত বুধবার ৯ ই ডিসেম্বর দুপুরে সিওপিডি (ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজ়িজ়) এর সমস্যায় আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার আলিপুরে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ভর্তি হন। প্রথমে তাঁকে মেকানিক্যাল ভেন্টিলেশনে রেখে ঘুমের ওযুধ দেওয়া হয়েছিল। এননকি তাঁর শরীরে অক্সিজ়েনের মাত্রাও কমে গিয়েছিল। তাই তিনি প্রথম কয়েকদিন আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। তারপর ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়।

- Sponsored -

- Sponsored -

আজ হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, গতকাল রাতে বুদ্ধদেববাবুর ভালো ঘুম হয়েছে। তাঁর শরীরের বিভিন্ন প্যারামিটার স্বাভাবিক রয়েছে। রাইলস টিউব খুলে দেওয়া হয়েছে।

হাসপাতালের সিইও রুপালি বসু বলেন, আজ সকাল থেকেই খুব খুশি ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। আর আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। এখন তাঁকে  বাড়িতে বাইপ্যাপ ও অক্সিজেন সাপোর্টে রাখা হবে। আর প্রয়োজনীয় কিছু ওষুধপত্র ও ফিজ়িওথেরাপি চলবে। যথাযথ পরিমাণ  নিউট্রেশন দেওয়া হবে।

প্রায় সাতদিন পর আজ তিনি তাঁর স্ত্রীর সঙ্গে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored