Indian Prime Time
True News only ....

বিমানবন্দরে জুনিয়র খেলোয়াড়দের ব্যাগ থেকে উদ্ধার মদের বোতল

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাতঃ গুজরাতে মদ বিক্রি ও পান করা নিষিদ্ধ। কিন্তু চণ্ডীগড় বিমানবন্দরে জুনিয়র ক্রিকেটারদের ব্যাগে মদের বোতল উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল শুরু হয়।

সূত্রের খবর, গত ২৫ শে জানুয়ারী সৌরাষ্ট্র অনূর্ধ্ব ২৩ দল চণ্ডীগড়ে সিকে নাইডু ট্রফির ম্যাচ খেলে রাজকোট ফিরছিল। ক্রিকেটারেরা অ্যাওয়ে ম্যাচে জয়ের আনন্দে উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু যে বিমানে দল ফিরছিল সেই বিমানে যাত্রীদের ব্যাগ রাখার জায়গা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার হয়েছে। আর যে পরিমাণ মদ নিয়ে বিমানে সফর করা যায়, তার থেকে অনেক বেশী মদ পাওয়া গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

বিমান সংস্থার অভিযোগ, ‘‘ওই ব্যাগগুলি ক্রিকেটারদের ছিল। বিমানবন্দর কর্তৃপক্ষ বিমান ছাড়ার আগেই মদের বোতলগুলি বাজেয়াপ্ত করেন।’’ সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসসিএ) এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে। পাশাপাশি বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে, ‘‘চণ্ডীগড় বিমানবন্দর কর্তৃপক্ষ আমাদের বিষয়টি জানিয়েছেন। এই ধরণের ঘটনা অবাঞ্ছিত এবং অসহনীয়। সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থার নৈতিকতা ও শৃঙ্খলারক্ষা কমিটি এবং অ্যাপেক্স কাউন্সিল ঘটনার বিস্তারিত তদন্ত করবে। অপরাধ প্রমাণ হলে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored