Indian Prime Time
True News only ....

তিনটি বস্তা থেকে উদ্ধার খণ্ড খণ্ড দেহ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ আমেদাবাদঃ আমেদাবাদের ভুরুচের অঙ্কলেশ্বর উপজেলার সরংপুর এলাকার আম্রতপুরা গ্রামে একটি নির্জন জায়গায় এলাকাবাসীরা বস্তা পড়ে থাকতে দেখে কৌতুহলবশত বস্তা খুলতেই শিউরে উঠেন। বস্তা খুলতেই এলাকাবাসীরা দেখেন, মানবদেহের কাটা পা রয়েছে। এরপরেই দ্রুত পুলিশকে খবর দেওয়া হয়। ছিন্নভিন্ন দেহ উদ্ধারের ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

অঙ্কলেশ্বর সিটি  থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তিনটি পৃথক বস্তা উদ্ধার করে। তদন্তকারীরা বস্তাগুলো খুলতেই আঁতকে উঠেন। দেখা যায় ওই বস্তার মধ্যে কোনোটায় কাটা পা আবার কোনোটায় কাটা হাত-‌ধড় আছে। কিন্তু কোনো বস্তাতেই দেহের মাথা খুঁজে না পাওয়ায় মানুষের ওই মাথার খোঁজের তল্লাশি শুরু করা হয়েছে।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মানব দেহের অঙ্গপ্রত্যঙ্গগুলো একই ব্যক্তির। দুষ্কৃতীরা ওই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে টুকরো টুকরো করে কেটে ফেলে বস্তায় ভরে ওই নির্জন জায়গায় ফেলে পালিয়ে গিয়েছে। এর পাশাপাশি সরংপুর এলাকায় রেল ক্রসিংয়ের ধার থেকে একটি রক্তমাখা ব্যাটও উদ্ধার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

এই প্রসঙ্গে অঙ্কলেশ্বর বিভাগের ডিএসপি চিরাগ দেশাই বলেছেন, “প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে যে অপরাধীরা মৃতদেহকে চারটি অংশে কেটে সেগুলো বিভিন্ন জায়গায় ফেলে গিয়েছে। মাথার খোঁজে তল্লাশি চালানোর সময় আরো বস্তা উদ্ধার করা হয়েছে”।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুয়ায়ী জানা গিয়েছে যে, “একজন অটোরিকশা চালককে ওই বস্তাগুলো ছুঁড়ে ফেলতে দেখা যায়। তাই এই ঘটনার তদন্তে বেশ কয়েকটি দলও গঠন করা হয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছি। শীঘ্রই দেহ শনাক্ত করে অপরাধীদের চিহ্নিত করা হবে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored