Indian Prime Time
True News only ....

সৌমিত্র খাঁর নেতৃত্বে পথ অবরোধ করলেন বিজেপি কর্মীরা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ বাঁকুড়ার বড়জোড়ার তাজপুরে বিজেপি কর্মীদের উপর হামলা ও মারধরের ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারের দাবী সহ থানার আইসিকে অপসারণের দাবীতে স্থানীয় সাংসদ সৌমিত্র খাঁর নেতৃত্বে বড়জোড়ায় পথ অবরোধ করল বিজেপি কর্মীরা।

আজ বেলা সাড়ে ১০ টা নাগাদ বাঁকুড়ার বড়জোড়া চৌরাস্তার মোড়ে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করে বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখান। একই ইস্যুতে বড়জোড়া থানা ঘেরাও করেও বিক্ষোভ দেখানো হয়।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, গতকাল দেওয়াল দখলকে কেন্দ্র করে বাঁকুড়ার বড়জোড়া থানার তাজপুর গ্রামে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, তৃণমূলের লোকজন রড লাঠি এবং টাঙি নিয়ে বিজেপি কর্মীদের উপর হামলা চালায়। এই ঘটনায় জখম হন বিজেপির ৫ জন কর্মী। এর মধ্যে গুরুতর আহত হয়েছেন ২ জন।

বিজেপির দাবী, আগামী ৭ ই মার্চ প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশের আগে এলাকায় সন্ত্রাস ছড়ানোর জন্যই তৃণমূল পরিকল্পিত ভাবে এই হামলা চালিয়েছে। এই ঘটনার পর ১২ ঘন্টা কেটে গেলেও ওই হামলার ঘটনায় বড়জোড়া থানার পুলিশ কোনো হামলাকারীকে গ্রেপ্তার না করাতেই এবার পথ অবরোধ ও থানায় বিক্ষোভের পথ বেছে নিতে বাধ্য হয়েছেন এলাকার বিজেপি কর্মীরা এমনটাই দাবী সাংসদ সৌমিত্র খাঁর।

কিন্তু তৃণমূলের তরফ থেকে এই পুরো ঘটনাটি অস্বীকার করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored