Indian Prime Time
True News only ....

বিজেপি কর্মীদের ওপর নিগ্রহের প্রতিবাদে সরব বিজেপি নেতৃত্ব

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ ভোটের দিন যতই এগিয়ে আসছে ততোই তপ্ত হয়ে উঠছে জলপাইগুড়ির রাজনৈতিক পরিবেশ।

একদিকে তৃণমূল কর্মীকে রঙ দিয়ে জয় শ্রীরাম বলায় এক বিজেপি কর্মীর কান কেটে দেওয়ার পাশাপাশি তার ঘর-বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ ওঠে। অন্যদিকে জলপাইগুড়ি সদর ব্লকের ব্রহ্মতাল পাড়া এলাকায় দলের পতাকা লাগাতে গিয়ে আরো একজন বিজেপি কর্মী আক্রান্ত হয়েছেন। তার মাথায় বেশ কয়েকটি সেলাইও পড়েছে।

দু’জনেই জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছেন। সোমবার রাতে জলপাইগুড়ির সদর বিধানসভা কেন্দ্রের পাদ্রী কুটির ও ব্রক্ষ্মতল পাড়া এলাকায় ঘটনা দুটি ঘটেছে। দুটো ঘটনাতেই অভিযোগের আঙুল তৃণমূলের দিকে উঠেছে। দুটো ঘটনা নিয়েই বিজেপি জলপাইগুড়ির কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনায়কোতোয়ালি পুলিশ উভয়পক্ষের অভিযোগের ভিত্তিতে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার এই ঘটনায় বিজেপি দোষীদের শাস্তির দাবীতে কোতোয়ালী থানায় বিক্ষোভ দেখায়। এদিকে বিজেপির জেলা সহ সভাপতি অলোক চক্রবর্তী বলেন, “যারা সন্ত্রাস করেছে তাদের পুলিশ গ্রেপ্তার করেনি। আর যাদের নামে কোনো মামলা, অভিযোগ এবং এফআইআর নেই তাদের পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া এলাকার পরিস্থিতিও ভয়াবহ রয়েছে। কেন্দ্রীয় বাহিনীকে ব‍্যবহার না করে বসিয়ে রাখা হয়েছে। আমরা নির্বাচন কমিশন ও থানায় অভিযোগ করেছি”।

যদিও এই বিষয়ে জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সৈকত চাট‍্যাজি বলেছেন, “এটা হোলির গন্ডগোল। বিজেপির নিজেদের মধ্যে গন্ডগোলে এই ঘটনা হয়েছে। এই ঘটনার সঙ্গে কোনোভাবে তৃণমূল যুক্ত নয়”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored