Indian Prime Time
True News only ....

দিনহাটা যেতে পুলিশী বাধার সম্মুখীন হতেই রাস্তায় বসে প্রতিবাদ জানান বিজেপির রাজ্য সভাপতি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ সাংগঠনিক বৈঠক শেষ করে কোচবিহারের দিনহাটা যাওয়ার পথে মরাপোড়া চৌপতিতে বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের কনভয় আটকে দিল পুলিশ। এর প্রতিবাদে সুকান্ত মজুমদার রাস্তায় বসে পড়েন।

অভিযোগ ওঠে, কয়েক দিন আগে দিনহাটায় বিজেপি কর্মী তথা মণ্ডল সভাপতি ঈশ্বর দেবনাথকে তৃণমূল আক্রমণ করে। এদিন তিনি দলীয় বৈঠক শেষে ঈশ্বর দেবনাথকে দেখতে দিনহাটার দিকে রওনা দিয়েছিলেন। কিন্তু দলীয় কার্যালয় থেকে বের হওয়ার দু’শো মিটারের মধ্যে সুকান্ত মজুমদারকে আটকে দেওয়া হয়।

এই ঘটনার প্রতিবাদে সুকান্ত মজুমদার সহ বিজেপির জেলা সভাপতি সুকুমার রায়, বিধায়ক মালতি লাভা রায়, মিহির গোস্বামীরা রাস্তায় বসে পড়েন। এই খবর ছড়িয়ে পড়তে বিজেপি জেলা জুড়ে অবরোধ কর্মসূচী শুরু করে। অন্যদিকে, এদিন তৃণমূল কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে গ্রেফতারের দাবীতে দিনহাটা থানা ঘেরাও করে ডেপুটেশন জমা দেওয়ার কর্মসূচী নিয়েছিল।

- Sponsored -

- Sponsored -

এছাড়া উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ সেখানে বক্তব্য রাখতে গিয়ে হুঁশিয়ারী দেন, ‘‘বিজেপির রাজ্য সভাপতি দিনহাটায় গেলেই তৃণমূলের মহিলা কর্মীরা তাঁকে ঘিরে বিক্ষোভ করবেন।’’ পাশাপাশি উদয়ন গুহ, সুকান্ত মজুমদারকে তীব্র ভাষায় নিশানা করেন। আর রাজ্যের মন্ত্রী উদয়ন গুহকে পুলিশী তৎপরতা নিয়ে প্রশ্ন তোলেন।

আর অভিযোগ করেন যে, ‘‘গোটা মহকুমায় মাদক উদ্ধারের অভিযান চালানো হলেও দিনহাটা থানার আইসি টাকার জন্য ভেটাগুড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়িতে অভিযান চালায় না। সেটা থেকে বঞ্চিত থাকে।’’ পাশাপাশি তিনি তৃণমূল নেতা আবু মিয়াঁর খুনের মামলায় নিশীথ প্রামাণিকের গ্রেফতারের দাবীতে দিনহাটা থানার সামনে বিক্ষোভ দেখান।

আর চ্যালেঞ্জের সুরে জানান, ‘‘কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে অভিযান চালানো হলে যদি বেআইনী অস্ত্র ও টাকা উদ্ধার না হয় তাহলে তিনি মন্ত্রীত্ব ছেড়ে দেবেন।’’ পাল্টা সুকান্ত মজুমদার বলেন, ‘‘পশ্চিমবঙ্গের পুলিশ এবং উদয়ন গুহের যদি দম থাকে তাহলে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে গ্রেফতার করে দেখান।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored