Indian Prime Time
True News only ....

বিজেপির রাজ্যসভার প্রার্থী হচ্ছেন অনন্ত মহারাজ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ রাজবংশীদের মধ্যে প্রভাবশালী কোচবিহারের নেতা তথা গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের প্রধান অনন্ত মহারাজকেই বিজেপি রাজ্যসভার প্রার্থী করেছে। আজ বিজেপির তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করে এই খবর জানানো হয়েছে।

গতকাল কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক অনন্ত মহারাজের বাড়িতে গিয়েছিলেন। এরপর অনন্ত মহারাজকে বিজেপির প্রার্থী হচ্ছেন কি না জানতে চাওয়া হলে বলেছিলেন, ‘‘আমার কাছে উনি (কোচবিহারের সাংসদ নিশীথ) একটা প্রস্তাব নিয়ে এসেছিলেন। আমি তাতে সম্মতি দিয়েছি।’’

এদিন তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। প্রসঙ্গত, আগামী আগস্ট মাসে বাংলা থেকে রাজ্যসভার ছয়টি আসন খালি হচ্ছে। বর্তমানে রাজ্যের বিধানসভায় ওই আসনগুলিতে নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের কাজ চলছে।

- Sponsored -

- Sponsored -

বাংলার রাজনৈতিক মহলের একাংশের মতে, বিজেপি অনন্ত মহারাজকে রাজ্যসভায় পাঠিয়ে বাংলার নির্বাচনী রাজনীতিতে দ্বিমুখী কৌশল নিতে চাইছে। এই রাজ্যের তেইশটি বিধানসভা ও দুইটি লোকসভায় নির্ণায়ক শক্তি রাজবংশী ভোটারেরা। আর এই ভোটারদের মধ্যে অনন্ত মহারাজের প্রভাব রয়েছে।

তাই তাঁকে রাজ‌্যসভার সাংসদ করা হলে রাজবংশী সমাজের কাছে বিজেপির দিক থেকে ইতিবাচক বার্তা যাবে। পাশাপাশি বাংলা থেকে বিজেপির প্রথম রাজ্যসভার সাংসদ উত্তরবঙ্গ থেকে হলে লোকসভা ভোটে রাজনৈতিক সুফল পাওয়া যেতে পারে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored