Indian Prime Time
True News only ....

লোকালয়ে বাইসনের হানায় জখম ৪ জন বাসিন্দা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ আজ কোচবিহারের মাথাভাঙ্গা এক নম্বর ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বাইশগুড়িতে লোকালয়ে বাইসনের হামলায় চার জন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনাকে কেন্দ্র করে সমগ্র এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথমে এলাকাবাসীরা একটি বাইসন দেখতে পান। এরপর যখন বড় কাউয়ার ডেরার বাসিন্দা সজল সূত্রধরের মা যখন বাড়ির বাইরে বের হয়েছিলেন তখন একটি বাইসন পাশের ভুট্টা ক্ষেত থেকে বেরিয়ে এসে অতর্কিত তার উপর হামলা করে। ফলে ওই মহিলা গুরুতর আহত হয়েছেন। এছাড়া ওই বাইসনটি তিন জন মহিলা সহ এক জন পুরুষের উপর হামলা চালায়। এর জেরে প্রত্যেকের আঘাতই গুরুতর। এরপর আহতদের উদ্ধার করে মাথাভাঙ্গা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু একজন বাদে বাকি সকলেই স্থিতিশীল রয়েছেন।

- Sponsored -

- Sponsored -

তবে আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কোচবিহার মেডিকেল কলেজে স্থানান্তরিত করানো হয়েছে। জেলার এডিএফও বিজনকুমার নাথ জানান, ‘‘ইতিমধ্যে বাইসনটিকে ঘুম পাড়ানি ওষুধ দিয়ে কাবু করে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। আর শুশ্রুষার পর জঙ্গলে ছেড়ে দেওয়া হবে। কিন্তু বাইসনটি লোকালয়ে প্রবেশ করলো কোথা থেকে তা বনদপ্তরের তরফে খতিয়ে দেখা হচ্ছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored