Indian Prime Time
True News only ....

এই প্রথম চলচ্চিত্র উৎসবে শহরে আসলেন ভাইজান

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ অপেক্ষার অবসান ঘটিয়ে আজ থেকে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে। এদিন বিকালবেলা ৪টে থেকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উদ্বোধনা অনুষ্ঠান শুরু হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ বলিউড ও টলিউডের বিশিষ্টরা উপস্থিত থাকবেন। আগামী সাত দিন সিনেমার আমেজে ডুবে থাকবে শহর কলকাতা।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গতকাল সন্ধ্যাবেলাই অভিনেতা অনিল কপূর এসেছেন। রাজ্যের মন্ত্রী সুজিত বসু অনিল কপূরকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন। আজ সকালবেলাই সলমন খান শহরে এসেছেন। আর রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয় ভাইজানকে স্বাগত জানাতে কলকাতা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

আর গাড়িতে ওঠার আগে সামনে অপেক্ষারত অনুরাগীদের উদ্দেশ্যে হাত নেড়ে নমস্কার করেন। আর যত সময় এগোচ্ছে একের পর এক অতিথিরাও শহরে এসে পৌঁছাচ্ছেন। এই অনুষ্ঠানে মহেশ ভট্ট, কমল হাসান, অনিল কপূর, শত্রুঘ্ন সিন্‌হা এবং সোনাক্ষী সিন্‌হাও উপস্থিত থাকবেন।

- Sponsored -

- Sponsored -

উদ্বোধনী অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ও সুর করা গানের সাথে ডোনা গঙ্গোপাধ্যায় এবং তাঁর ‘দীক্ষামঞ্জরী’-র ছাত্র-ছাত্রীরা সমবেত নৃত্য পরিবেশন করবেন। উৎসবের প্রাণকেন্দ্র নন্দন চত্বরের বিভিন্ন জায়গায় সেলফি জোন তৈরী হয়েছে। সিনেপ্রেমীদের দৃষ্টি আকর্ষণ করতে এই বছর উৎসবের প্রচারের জন্য বেশ কয়েকটি পোস্টার তৈরী করা হয়েছে। যা দিয়ে নন্দনও সাজানো হয়েছে।

চলতি বছর মঞ্চের সজ্জায় পটচিত্র ও রকমারী হাতপাখা ব্যবহার করা হয়েছে। নন্দনের প্রবেশ পথে নিয়ম করে আড্ডা জোন তৈরী হয়েছে। বিভিন্ন খাবারের স্টল এবং ইনস্টলেশনের শেষ মুহূর্তের কাজও তুঙ্গে। আগামীকাল বুধবার থেকে শহরের তেইশটি প্রেক্ষাগৃহে ছবির প্রদর্শন শুরু হয়ে যাবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored