Indian Prime Time
True News only ....

প্রচারে বরাদ্দ করা অর্থ তছরুপের অভিযোগে ধুন্ধুমার বিজেপির পার্টি অফিসে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ আজ দক্ষিণ চব্বিশ পরগণার বারুইপুরে বিজেপি পার্টি অফিসে প্রচারের কাজে বরাদ্দ করা অর্থ তছরুপের অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক ধুন্ধুমার শুরু হয়। এমনকি চেয়ার ছোঁড়াছুড়ি থেকে ধস্তাধস্তি অবধি চলে।

যাদবপুর সাংগঠনিক জেলার বারুইপুরে বিজেপির তিন তলা পার্টি অফিস। নির্বাচন পরবর্তী হিংসার অভিযোগে বিজেপি কর্মীরা ওই পার্টি অফিসেই পরিবার নিয়ে আশ্রয় নিয়েছেন। কিন্তু এদিন এখানে প্রচারে বরাদ্দ করা টাকার হিসাব করার জন্য বৈঠক ডাকা হয়েছিল। আর ওই বৈঠকেই বিজেপি কর্মীরা বরাদ্দ টাকা তছরুপের অভিযোগকে কেন্দ্র করে একে অপরের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। পাশাপাশি চেয়ার ছোঁড়াছুড়িও হয়। তবে পরে বিষয়টি নিয়ে কেউ কিছু বলেননি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

যদিও ওই বৈঠকের বলে দাবী করে একাধিক ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে চেয়ার ছোঁড়াছুড়ি ও ধস্তাধস্তির ছবি দেখা যাচ্ছে। এদিকে বিজেপির যাদবপুর সাংগঠনিক জেলার সভাপতি মনোরঞ্জন জোয়ারদার দলীয় কোন্দলের অভিযোগ অস্বীকার করে জানান, ‘‘প্রধানমন্ত্রীর সভায় এক জনকে ফেন্সিং তৈরীর বরাত দেওয়া হয়েছিল। আর যাকে বরাত দেওয়া হয়েছিল এবং যিনি বরাত দিয়েছিলেন সেই দু’পক্ষের মধ্যে বিষয়টি নিয়ে একটু ভুল বোঝাবুঝি তৈরী হয়েছিল।

আর তা নিয়েই কিছুটা অনভিপ্রেত ঘটনা ঘটে গিয়েছে। এর মধ্যে দলীয় কোন্দলের কোনো ব্যাপার নেই। দু’পক্ষই দলের লোক। দলীয় ভাবে বসে বিষয়টি মিটিয়ে ফেলা হয়েছে।’’ অন্যদিকে, বারুইপুরের তৃণমুল নেতা গৌতম দাস এই বিষয়ে বলেন, ‘‘বিজেপি মানুষের থেকে বিচ্ছিন্ন একটা পার্টি। বিশৃঙ্খলতা তৈরী করাই কাজ। তাই রাজ্যের মানুষ এদের প্রত্যাখ্যান করেছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored