Indian Prime Time
True News only ....

তৃণমূল পঞ্চায়েত প্রধানের উপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ বীরভূমের নানুরের বনগ্রামে জলঙ্গিতে পঞ্চায়েত প্রধান তপন ঘোষকে বেধড়ক প্রহারের অভিযোগ উঠল বিজেপির কর্মীদের বিরুদ্ধে।

তাদের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় যে, বিজেপি কর্মীরা তাদের সামনে তৃণমূলের পতাকা ছিঁড়ে ফেলায় স্বাভাবিকভাবেই প্রতিবাদ জানানো হলে  বিজেপি কর্মীরা জলঙ্গি গ্রাম পঞ্চায়েতের প্রধান তপন ঘোষের গাড়িতে ভাঙচুর করে প্রচণ্ড মারধর করা হয়।

কিন্তু বিজেপি নেতৃত্ব এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে পাল্টা তপন ঘোষের বিরুদ্ধেই উসকানি দেওয়ার অভিযোগ তোলে। বিজেপির তরফ থেকে জানানো হয় যে, গতকাল সন্ধ্যাবেলায় তপন ঘোষ ও তাঁর বেশ কিছু সঙ্গী বনগ্রামে বাড়ির মধ্যে বসে মদ্যপান করে। এরপর তারা নিজেরাই মদ্যপ অবস্থায় বিজেপি কর্মী এবং তাদের মহিলা কর্মীদের উদ্দেশ্যে প্রথমে অকথ্য ভাষায় অশ্লীল কথা বলতে শুরু করে। তারপর তারা তাঁকে বারণ করলে তিনি সেইসময়ের জন্য চুপ করে গেলেও রাতে এসে আবার বিজেপি কর্মীদের একইভাবে অকথ্য ভাষায় গালিগালাজ দিতে শুরু করে। তখনই বিজেপি কর্মীরা উত্তেজিত হয়ে তপন ঘোষের গাড়ি কেড়ে নিয়ে গাড়ি ভাঙচুর শুরু করে।

- Sponsored -

- Sponsored -

এই প্রসঙ্গে তৃণমূল অবশ্য জানিয়েছেন, তপন ঘোষ একজন অত্যন্ত সজ্জন ব্যক্তি। বিজেপি তাদের স্বার্থ চরিতার্থের জন্য তাদের নামে মিথ্যে অপপ্রচার চালাচ্ছে।

অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার পাশাপাশি গোটা ঘটনার তদন্তে নেমেছে নানুর থানার পুলিশ।

তবে আসন্ন বিধানসভা নির্বাচন যতো এগিয়ে আসছে রাজ্য জুড়ে অশান্তি ততোই প্রকোট হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored