Indian Prime Time
True News only ....

বিধায়কের উদ্যোগে ভ্রাম্যমান কোভিড টেষ্ট ভ্যান তৈরীর পরিকল্পনা শুরু হয়েছে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রামঃ ঝাড়গ্রাম জেলায় প্রথম সাকরাইল ব্লকে করোনা আক্রান্ত হয়েছিলো। এখানেই একসময় রোগীর সংখ্যা সবচেয়ে বেশী ছিল। তাই এখানেই জেলার প্রথম ভ্রাম্যমান কোভিড টেষ্ট ভ্যান তৈরীর পরিকল্পনা নেওয়া হয়েছে।

এখনো সাকরাইল ব্লকে কেস অনেকটাই বেশী। কিন্তু অনেকেই করোনা টেষ্ট করতে হাসপাতালে আসছেন না। তাই এবার রোগী কল্যান সমিতি তাদের দুয়ারে পৌঁছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আজ গোপীবল্লভপুরের বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো সাকরাইলের ভাঙাগড় হাসপাতালে ভিজিটে গিয়ে কমিটিকে এই সিদ্ধান্তের কথা জানান। করোনার সময়ে সরকারের নির্দেশ সঠিক ভাবে হাসপাতালগুলো পালন করছে কিনা? অথবা মানুষের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে কোনো অভিযোগ আছে কিনা জানতে পর পর ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো বিধানসভা এলাকায় হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে যাচ্ছেন।

- Sponsored -

- Sponsored -

দীর্ঘ দিন নিজে বিএমওএইচ থাকার দরুন যেখানে যা খামতি চোখে পরছে সেই অনুযায়ী পরামর্শ দিচ্ছেন। ডাঃ খগেন্দ্রনাথ মাহাতোর বক্তব্য, “কোনো মূল্যে চিকিৎসা পরিষেবায় ফাঁক থাকা চলবে না। মূখ্যমন্ত্রী যা নির্দেশ দিয়েছেন সেই অনুযায়ী প্রতিটা মানুষের কোভিড টীকা থেকে শুরু করে স্ব্যস্থ্য ব্যবস্থা সমস্তটাই নিশ্চিত করতে হবে” ।

আজ সেই অনুযায়ী ভাঙাগড় হাসপাতালে রোগীকল্যাণ সমিতির সাথে মিটিং করে হাসপাতালের খামতি গুলো অবিলম্বে পূরণের নির্দেশ দেন। বাড়িতে গিয়ে গিয়ে কোভিড টেষ্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ডাক্তার বিধায়কের হঠাৎ করে এই ভিজিট ও গোটা হাসপাতাল ঘুরে দেখায় রোগী সহ রোগীর পরিবারের লোকজন যথেষ্ট খুশী। এর পাশাপাশি রোগীর পরিবার-পরিজনেরা মনে করছেন যে এতে পরিষেবা আরো ভালোভাবে পাওয়া যাবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored