Indian Prime Time
True News only ....

স্থানীয় যুবকের উদ্যোগে কোভিড রোগীর বাড়িতে পৌঁছে যাচ্ছে প্রাতরাশ থেকে নৈশভোজ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ কলকাতাঃ অনুপ্রেরণা মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় অনুপ্রেরিত হয়ে বেহালার বাসিন্দা দেবজিত্‍ পাণ্ডে প্রত্যেকদিন বিনামূল্যে সকালের টিফিন থেকে রাতের খাবার দিচ্ছেন এলাকার ১০০ টির অধিক করোনা আক্রান্ত পরিবারকে।

দেবজিত্‍ বলেছেন, “আমার অনুপ্রেরণা মমতা বন্দ্যোপাধ্যায়। কমিউনিটি কিচেন তৈরি করে আমি প্রত্যেকদিন এলাকার ১০০ টির অধিক করোনা আক্রান্তের বাড়িতে বিনামূল্যে প্রাতরাশ থেকে শুরু করে নৈশভোজের খাবারের প্যাকেট পৌঁছানোর দায়িত্ব নিয়েছি। আমি প্রাতরাশ থেকে নৈশভোজের খাবারের প্যাকেট পৌঁছে দিচ্ছি। শুধু খাবার না চা’ও পৌঁছে দিচ্ছি”।

কিন্তু খাবারের প্যাকেটের উপর লিখে দিয়েছেন। ‘মোদিকে করো টা টা বাই বাই, দিল্লিতেও এবার দিদিকে চাই’। অর্থাৎ দেবজিত্‍ দিল্লির মসনদেও মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে চাইছেন।

- Sponsored -

- Sponsored -

দেবজিত্‍ আরো জানিয়েছেন যে, “আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামী। ২০২১ এর লোকসভা নির্বাচনের ফলাফলের পর স্পষ্ট হয়ে গিয়েছে দেশের মূল বিরোধী মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁকে দিল্লির মসনদে বসাতে গেলে এখন থেকে লড়াইটা শুরু করতে হবে। আমি আমার প্রিয় নেত্রীর প্রচার তাই এখন থেকেই আজকে থেকেই করতে চাইছি। ফলে সেটাই করছি”।

প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হলেও তিনি বিধানসভা নির্বাচনে শুভেন্দু অধিকারীর কাছে হেরে গিয়েছেন। তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে ছয় মাস পর পুনরায় নির্বাচনে জিতে বিধায়ক হয়ে মুখ্যমন্ত্রী হতে হবে। তবে রাজ্য- রাজনৈতিক মহল মনে করছেন যেহেতু শোভনদেব চট্টোপাধ্যায় ভবানীপুরের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন সেহেতু মমতা বন্দ্যোপাধ্যায় নিজের কেন্দ্র ভবানীপুর থেকেই লড়াই করবেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored