Indian Prime Time
True News only ....

জেনে নিন কোন রাশির সাফল্য কবে আসে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ পড়াশোনার পরবর্তী জীবনে মানুষ নিজে সাবলম্বী হতে চায়। কিন্তু অনেকেই আছে যারা নিজের যোগ্যতা অনুযায়ী শত চেষ্টা করার পরেও সফলতা অর্জন করতে সক্ষম হয় না। আর সঠিক অর্থ উপার্জনেও ব্যর্থ হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জাতক-জাতিকার জন্ম-লগ্ন আর জন্মের সময়ের ওপরও জীবনের অনেক কিছু নির্ভর করে। এমনকি মানুষের জীবনে সফলতা আসবে কবে তা রাশিফল দেখেও জানা সম্ভব হয়।

এবার দেখে নেওয়া যাক কোন রাশির কোন বয়সে সাফল্য লাভ হবে। 
মেষ – মেষ রাশির জাতক-জাতিকা মানসিক দিক থেকে একদম দৃঢ় ও সবল হয়। এই রাশির ১৬, ২২, ২৮, ৩২, ৩৬ বছর বয়সে সফলতা আসে।

বৃষ – বৃষ রাশির জাতক-জাতিকা খুব পরিশ্রমী হয়। এরা নিজের ক্ষমতার তুলনায় বেশী কাজের ভার নিয়ে ফেলে। এই রাশির ২২, ৩২, ৩৫, ৩৬, ৪২ বছর বয়সে সফলতা আসে।

মিথুন – মিথুন রাশির জাতক-জাতিকা ব্যক্তিত্বে স্বতন্ত্র হয়। যেকোনো বিষয়ে এদের প্রচুর আগ্রহ থাকে। এই রাশির ২৪, ৩২, ৩৪, ৩৬, ৪২ বছর বয়সে সফলতা আসে।

কর্কট – কর্কট রাশির জাতক-জাতিকা চারিত্রিক বৈশিষ্ট্য ভিন্ন প্রকৃতির ও এদের বোঝা খুব দুষ্কর হয়। এছাড়া এরা অত্যন্ত স্পর্শকাতর। এই রাশির ১৬, ২২, ২৪, ২৫, ২৮, ৩২ বছর বয়সে সফলতা আসে।

সিংহ – সিংহ রাশির জাতক-জাতিকা দারুণ বুদ্ধিমান এবং শক্তিশালী হয়। এই রাশির ১৬, ২২, ২৪, ২৬, ২৮, ৩২ বছর বয়সে সফলতা আসে।

কন্যা – কন্যা রাশির জাতক-জাতিকা সর্বদা নিজেদের প্রতিষ্ঠিত করে তুলতে চায়। এই রাশির ১৮, ২২, ২৫, ৩২, ৩৫, ৩৬ বছর বয়সে সফলতা আসে।

- Sponsored -

- Sponsored -

তুলা – তুলা রাশির জাতক-জাতিকা প্রচুর মিশুখে হয় কিন্তু এরা একবার রেগে গেলে শান্ত করা মুশকিল হয়। এই রাশির ২৪, ২৬, ৩২, ৩৩, ৩৫, ৩৬ বছর বয়সে সফলতা আসে।

বৃশ্চিক – বৃশ্চিক রাশির জাতক-জাতিকা নম্র স্বভাব ও বিনয়ী আচার-আচারণ অপরজনকে অতি সহজেই আকৃষ্ট করে। এই রাশির ২২, ২৪, ২৬, ৩২ বছর বয়সে সফলতা আসে।

ধনু – ধনু রাশির জাতক-জাতিকার অভিজ্ঞতা প্রখর হয়। এরা যথেষ্ট স্বাধীনচেতা এবং স্বতঃস্ফূর্ত। এই রাশির ১৮, ২৪, ৩৩ বছর বয়সে সফলতা আসে।

মকর – মকর রাশির জাতক-জাতিকা সমস্ত বাধা অতিক্রম করতে সচেষ্ট হয়। এদের প্রচণ্ড উচ্চ আকাঙ্খা থাকে। এই রাশির ২৫, ৩৩, ৩৫, ৩৬ বছর বয়সে সফলতা আসে।

কুম্ভ – কুম্ভ রাশির জাতক-জাতিকা নিজেদের স্বাধীনতাকে খুব বেশী পছন্দ করে। এরা ভীষণ মুডি হয়। এই রাশির ২৫, ২৮, ৩৬, ৪২ বছর বয়সে সফলতা আসে৷

মীন – মীন রাশির জাতক-জাতিকা আধ্যাত্মিকতায় বিশ্বাসী। এরা সকল মানুষের প্রতি দয়াপ্রবণ হয়। এই রাশির ১৬, ২৪, ২৮, ৩৪, ৪০ বছর বয়সে সফলতা আসে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored