Indian Prime Time
True News only ....

সাগরদিঘীতে মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

কৌশিক চন্দ্র অধিকারীঃ মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী বিধানসভায় নির্বাচনী জনসভা করলেন মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসি। মঙ্গলবার দুপুরে সাগরদিঘীতে সর্ব ভারতীয় মজলিস ই ইতেহাদুল মুসলিমিন (মিম) দলের পক্ষ থেকে জনসভা করা হয়। এদিন আসাউদ্দিন ওয়াইসি সাগরদিঘী গৌড়িপুর হাইস্কুল মাঠে জনসভায় উপস্থিত ছিলেন।

তারা পশ্চিমবঙ্গে ছ’টি বিধানসভা নির্বাচনের লড়াই করছেন। আগে তাদের জলঙ্গী ও ভরতপুরে সভা করা কথা থাকলেও অনুমতি না মেলায় সেখানে জনসভা করতে পারেননি। কিন্তু আজ আসাউদ্দিন ওয়াইসি সাগরদিঘী বিধানসভায় জনসভা করেন।

- Sponsored -

- Sponsored -

মঞ্চ থেকে মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসি কংগ্রেসকে আক্রমণ করে বলেন, “এই সংখ্যালঘু জেলাতে কংগ্রেস দলকে একটিও ভোট নয়। আর তৃণমূল মুসলিমদের জন্য কোনো উন্নয়ন করেননি। নিজেদের জন্য উন্নয়ন করেছেন। তৃণমূল, কংগ্রেস ও বিজেপিকে ভোট না দেওয়ার আবেদন করেন মিম প্রধান”।

সংবাদ মাধ্যমে মুখোমুখি হয়ে জানিয়েছেন, “আমরা মুর্শিদাবাদ জেলা সহ পশ্চিমবঙ্গে নির্বাচনের জন্য লড়াই করছি। এবার আমরা কম আসনে লড়াই করলেও আগামী পঞ্চায়েত, জেলা পরিষদ এবং লোকসভা সহ আগামী দিনে সমস্ত নির্বাচনে লড়াই করবো। মমতা বন্দ্যোপাধ্যায় কৈ বলছেন না তো হিন্দু ব্রাহ্মনদের ভোট দাও!! তিনি শুধু মুসলিমদের কাছ থেকে ভোট চাইছেন বলে কটাক্ষ করেন আসাউদ্দিন ওয়াসি”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored