Indian Prime Time
True News only ....

আচমকা ঘরের মধ্যে লরি ঢুকে পড়তেই ভয়ানক বিপত্তি ঘটে গেল

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ গতকাল গভীর রাতেরবেলা গয়েরকাটা এশিয়ান হাইওয়ে ৪৮ চৌপতি এলাকায় হঠাৎ করে জাতীয় সড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দূরপাল্লার পণ্যবাহী লরি ঘরের ভেতরে ঢুকে পড়লো। তবে বাড়ির মালিক সহ পরিবারের লোকজনেরা প্রাণে রক্ষা পেলেন।   

স্থানীয় সূত্রে জানা যায়, বিকট আওয়াজে আশেপাশের বাসিন্দাদের ঘুম ভাঙতেই সকলে ঘটনাস্থলে ছুটে এসে দেখেন একটি বড়ো পণ্যবাহী লরি দ্রুত গতিতে রাস্তায় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাড়িতে ঢুকে পড়ে। ফলে টিভি, ফ্রিজ সহ সমস্ত আসবারপত্র একেবারে দুমড়ে-মুচড়ে নষ্ট হয়ে গিয়েছে। 

সেই সময় পাশের ঘরেই বাড়ির মালিক শংকর দুবের পুত্র শিবা দুবে মোবাইলে গেম খেলছিল। কিন্তু শিবাও প্রাণে বেঁচে গেছে। তারপর বানারহাট থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। সারা রাত দু’টি ক্রেনের সাহায্যে গাড়িটিকে উদ্ধার করার চেষ্টা চালিয়ে অবশেষে সকালবেলা ৯ টা নাগাদ গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।  

- Sponsored -

- Sponsored -

জানা গিয়েছে যে, ওই পণ্যবাহী লরিটি বীরপাড়ার দিক থেকে ধূপগুড়ি দিকে যাচ্ছিল। এই ঘটনার পরই গাড়ির চালক ও খালাসি দু’জনেই পলাতক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ তুলে জানান, “প্রায়শই এলাকায় দুর্ঘটনা ঘটে। প্রশাসনকে একাধিকবার জানানো হলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।”

এই দুর্ঘটনার জেরে অসহায় পরিবারটি একেবারে দিশেহারা হয়ে পড়েছেন। ইতিমধ্যে ওই পরিবারের তরফ থেকে ক্ষতিপূরণের দাবীও তোলা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored