Indian Prime Time
True News only ....

‘বাড়ির নীচে বাংকারের মধ্যেই টাকা রাখত অর্পিতা,’ দাবী অর্পিতার মামীর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ অর্পিতা মুখোপাধ্যায়ের মামা বাড়ি হুগলীর জাঙ্গিপাড়ায় মথুরাবাটি গ্রামে। আর একসময়ে অর্পিতার দাদু, মামা ও মাসি ওই মামাবাড়ির সামনেই থাকতেন। পরে তারা চলে যাওয়ায় জায়গাটা পরিত্যক্ত হওয়ায় সেই জায়গায় নতুন বাড়ি তৈরী করে সেখানে টাকা রাখার জন্য বাড়িতে মাটির নীচে বাংকার বানিয়েছিলেন।

তার মামী স্বপ্না চক্রবর্তী ঠিক এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন। প্রায় তিন মাস আগে অর্পিতা ওই গ্রামে নতুন সাদা রঙের একতলা বাড়ি বানিয়েছিলেন যেখানে বাড়িতেই নাকি মাটির নীচে বাংকার তৈরী করা হয়েছে। স্বপ্না দেবী জানান, “রাজমিস্ত্রীদের মুখেই বাংকার বানানোর কথা শুনেছিলেন।

কিন্তু তখন খুব একটা গুরুত্ব দেননি। তবে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা গ্রেফতার হওয়ার পর মনে হচ্ছে ওখানে টাকা লুকানো হতে পারে। তাই পুলিশের একবার ওই বাড়িতে তল্লাশি চালানো উচিত।”

- Sponsored -

- Sponsored -

অর্থাৎ জাঙ্গিপাড়ায় পার্থ চট্টোপাধ্যায় অর্পিতার মামাদের দু’টি বাড়ি তৈরী করে দেন। যেখানে তার মামা তপন চক্রবর্তী গ্রামে দরিদ্র বলেই পরিচিত ছিলেন। তবে আচমকা প্রায় পাঁচ মাস আগেই নতুন বাড়ি-গাড়ি সহ নানা সুযোগ-সুবিধার মধ্য দিয়ে দরিদ্র দশা ঘুচে রীতিমতো বড়লোক হয়ে ওঠেন।

কিন্তু অর্পিতার মামা বাড়ির পাশের জমিটি গ্রামবাসীদের সাথে অত্যন্ত খারাপ আচ্রণ করে জোর করে জমি দখল করে নেওয়া হয়। এছাড়া আত্মীয়দের চাকরীও দেওয়া হয় বলে অভিযোগ উঠছে। যার মধ্যে অর্পিতার মামতো ভাই কুন্তল চক্রবর্তীও ছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored