Indian Prime Time
True News only ....

Apple AirPods Max এবার ভারতের মার্কেটে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

 

ওয়েব ডেস্কঃ বছর শেষে নতুন চমক নিয়ে সকলকে তাক লাগাতে এসেছে Apple. এই সংস্থা এবার ভারতের বাজারে লঞ্চ করলো তারবিহীন ট্ হেডফোন যা AirPods Max নামে ভারতের বাজারে পরিচিত। এর ডিজাইনটি অত্যন্ত আধুনিক ও উন্নতমানের। এটিতে H1 চিপস্ ও অ্যাডাপিটিভ ইমিউ, সক্রিয় শব্দ ক্যানসেশন বাতিল, ট্রান্সপোর্টেরেন্সী মোড ও স্থানিক অডিওসহ কম্পিউটারের অডিওর উন্নত সফট্ওয়্যার আছে।

- Sponsored -

- Sponsored -

এই AirPods Max গোলাপী, ধূসর, সবুজ, রূপালী, নীলচে আকাশী এই পাঁচটি রঙের আছে। আর এরসাথে একটি স্টেইনলেস স্টিলের মাথার ব্যান্ডও আছে। এই ব্যান্ডটি মাথার আকার অনুযায়ী অ্যাডজাস্টও করা যায়।
AirPods Max এ ২০ ঘন্টার ব্যাটারির ব্যাকআপও আছে। এই সময়ের মধ্যে কথা বলা, সিনেমা দেখা, অডিও রেকর্ড, অ্যাক্টিভ নয়েস ক্যান্সেলেশনও করা যাবে।
Apple ওয়াচের ডিজাইন থেকে আপ্লুত হয়ে AirPods Max Apple ওয়াচেও রাখা আছে একটি ডিজিটাল ক্রাউন। এই ক্রাউন ব্যবহারকারীরা আওয়াজটি নিয়ন্ত্রণেও করতে পারবে তার সাথে ইচ্ছানুযায়ী অডিও ট্র্যাকগুলি এড়িয়ে যাওয়া সম্ভব। এমনকি এর মাধ্যমে কল রিসিভ ও ডিসকানেক্টও করা যাবে।

AirPods Max একটি সফট্ স্লিম স্মার্ট কেসের সাথে থাকবে যা একটি Ultrallo Power অবস্থায় চলে এরফলে এটির ব্যবহার বন্ধ থাকাকালীন ব্যাটারির চার্জের গতি বাড়িয়ে তুলতে সাহায্য করে।
AirPods Max এর দাম ৫৯,৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ভারতে ১৫ ই ডিসেম্বর থেকে এটি অনলাইনে পাওয়া যাবে। তবে আমেরিকার মার্কেটে এটি প্রথমে এসে গেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored